1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে ট্রাফিক সচেতনতা বোধে উদ্বুদ্ধকরণ সভা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮, ৪.১৮ পিএম
  • ১৪৪ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলায় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে রাস্তায় চলাচলে সড়ক দূর্ঘটানা এড়াতে শিক্ষার্থীদের নিয়ে ট্রাফিক সচেতনতা বোধে উদ্বুদ্ধকরণ সভা করেছে সুনামগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১ টায় প্রতিষ্ঠানের কলেজ শাখার সভাকক্ষে এ সভা করেছে করেছে তারা।
প্রতিষ্ঠান প্রধান সৈয়দ রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক সাইফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। তাই রাস্তা চলাচলের সময় তারহুড়া না করে ধীরে স্থীরে ডান বাম দেখে রাস্তা পাড় হতে হবে। ট্রাফিক আইন মেনে চলতে হবে। রাস্তায় চলাচলের সময় নিজেদের খুব বেশি সচেতন হতে হবে।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ ও দিরাই থানার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. রমজান আলী, এটিএসআই আনোয়ারুল আলম খান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল হক ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইয়াকুব শাহরিয়ার।
এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক দিলীপ কুমার দে, মাওলানা ফয়জুল বারী, রিকন চন্দ্র দাশ, পরিবহন শ্রমিক নেতা বজলুর রহমান, সাংবাদিক শফিক জাকের, আলাল হোসেন, নওরোজ আরেফিন নাহিদ ও স্থানীয় ইরাম খানসহ স্কুল ও কলেজের শিক্ষার্থীবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!