1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

জাতীয় শোক দিবসে যুবলীগের র‌্যালি, আলোচনাসভা ও কাঙ্গালিভোজ

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ আগস্ট, ২০১৮, ৩.৫৪ পিএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শহরে শোক র‌্যালি, আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। পরে শহিদ আবুল হোসেন মিলনায়তনে কাঙ্গালিভোজের আয়োজন করা হয়। সকাল সাড়ে ১১টায় শহিদ আবুল হোসেন মিলনায়তন থেকে একটি শোকর‌্যালি শহর প্রদক্ষিণ করে ফের মিলনায়তনে গিয়ে আলোচনাসভায় মিলিত হয়। জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টুর পরিচালনায় অনুষ্ঠিত শোক দিবসের আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান। আলোচনাসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নূরুল হুদা মুকুট। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শঙ্কর দাস, জেলা আওয়ামী লীগ নেতা শীতেষ তালুকদার মঞ্জু, এডভোকেট আজাদুল ইসলাম রতন, এডভোকেট কল্লোল তালুকদার চপল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, যুবলীগ নেতা নূরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, জেলা ছাত্র লীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!