1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘তৃতীয় বিয়ে’ নিয়ে কী ভাবনা শাকিব খান? বেগম জিয়াকে সিসিইউ থেকে কেবিনে পাটানো হয় এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা!

শাল্লায় আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: সোমবার, ১১ জুন, ২০১৮, ২.৪৩ পিএম
  • ১৩৩ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান হাবিব, শাল্লা:
সুনামগঞ্জের শাল্লা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ১১ জুন সোমবার উপজেলা সদরস্থ শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শাল্লা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নওশের মনির এবং শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী নান্টু এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে দোয়া পাঠ করেন শাল্লা উপজেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আবুল কাশেম। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনার দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল লেইছ চৌধুরী।
ইফতার অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন, দিরাই-শাল্লা আসনের প্রয়াত সংসদ সদস্য বাবু সুরঞ্জিত সেনগুপ্ত ও বর্তমান সংসদ সদস্য ডঃ জয়া সেনগুপ্ত এর একমাত্র সন্তান সৌমেন সেনগুপ্ত। ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী, ও এলাকার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!