1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

সুনামগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বভার গ্রহণ করেছেন রাসেল

  • আপডেট টাইম :: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮, ৩.০৬ পিএম
  • ৩১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বভার গ্রহণ করেছেন। গত ১ ফেব্্রুয়ারি মেয়র আয়ূব বখত জগলুলের প্রয়াণে পৌরসভার স্বাভাবিক কার্যক্রমে ছন্দ পতন ঘটে। চেকপাওয়ারের কারণে গুরুত্বপূর্ণ কাজ আটকে জটিলতার সৃষ্টি হয়। অবশেষে প্রথম প্যানেল মেয়র হিসেবে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণের পর সেই জটিলতার অবসান হলো বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
ভারপ্রাপ্ত মেয়রের প্রথম কার্যদিবসে হোসেন আহমদ রাসেল পৌরসভার গুরুত্বপূর্ণ নানা কাজের অনুমোদন দেন। গতকাল সোমবার পুরো দিনই তিনি এ নিয়ে ব্যস্ত ছিলেন।
ভারপ্রাপ্ত মেয়র হোসেন আহমদ রাসেল বলেন, গতকাল সোমবার থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছি। আমাদের শ্রদ্ধাভাজন মেয়র মহোদয়ের অকাল প্রয়াণে গুরুত্বপূর্ণ কয়েকটি কাজে জটিলতা দেখা দিয়েছিল। অবশেষে স্থানীয় সরকার মন্ত্রণালয় ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব প্রদান করায় আমি গতকাল থেকে কাজ শুরু করেছি। আমাদের নীতিবান পৌর মেয়র আয়ূব বখত জগলুলের পদাঙ্ক অনুসরণ করে আমি স্বচ্ছতার সঙ্গেই ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালনের সচেষ্ট হবো।
গত ১৩ ফেব্রুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব মো. আব্দুর রউফ মিয়া স্বাক্ষরিত পত্রে হোসেন আহমেদ রাসেলকে প্রশাসনিক ও আর্থিক ক্ষমতা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!