1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

সুনামগঞ্জ বিএনপির বিক্ষোভের চেষ্টা, পুলিশের বাঁধা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮, ১০.৪১ এএম
  • ৪৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ডের প্রতিবাদে সুনামগঞ্জ বিএনপিকে রাজপথে দাড়াদে দেয়নি পুলিশ। রায় পরবর্তী বিক্ষোভের চেষ্টা করলে পুলিশ তাতে বাঁধা দেয়। পরে বিক্ষুব্দ কিছু কর্মী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে সামনের ফাঁকা সড়কে ট্রায়ার জ্বালিয়ে দ্রুত সটকে পড়ে।
রায়কে ঘিরে সকাল থেকেই থমথমে ছিল সুনামগঞ্জ শহর। রাস্তাঘাটে যান চলাচল কম ছিল। বন্ধ ছিল দোকানপাট। পুলিশ, র‌্যাব, বিজিবিসহ আইন শৃঙ্খলা বাহিনী শহরের প্রতিটি পয়েন্টে মোতায়েন ছিল। রায়ের পরেই বিএনপি সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল নেতাকর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। তখন পুলিশের সঙ্গে হাল্কা বিত-া দেখা দেয়। এক পর্যায়ে নেতাকর্মীদের কেন্দ্রীয় কর্মসূচি আসলে রাজপথে অবস্থান নেওয়ার ঘোষণা দেন জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন। তবে জাতীয়তাবাদী আইনজীবী সমিতির নেতৃবৃন্দ দুপুরে বিক্ষোভ মিছিল করেন।
এদিকে সকাল থেকেই জেলা স্বেচ্ছাসেবক লীগ রাজপথে অবস্থান নেয়। শহরের ট্রাফিক পয়েন্টে তারা সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অবস্থান করে। দুপুরে জেলা যুবলীগ বিক্ষোভ মিছিল বের করে। আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এলাকায় না থাকায় দুপুরের শেষ দিকে জেলা আওয়ামী লীগের সাবেক কমিটির বেশ কিছু নেতাকর্মী দলীয় কার্যালয় ও আলফাত স্কয়ারে অবস্থান নেন।
এছাড়াও প্রতিটি উপজেলা শহরেও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এখন পর্যন্ত পরিস্থিতি শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!