1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তাদের উদ্যোগে শাল্লায় স্কুল শিক্ষার্থীদের ড্রেস প্রদান

  • আপডেট টাইম :: শনিবার, ৪ নভেম্বর, ২০১৭, ১.৩০ পিএম
  • ৩০২ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান-হাবিব, শাল্লা::
সুনামগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তাদের আর্থিক সহায়তায় শাল্লা উপজেলার আটগাওঁ ইউনিয়নের শরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইয়ারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৬০ জন শিক্ষার্থীদের মধ্যে শনিবার সকালে স্কুলড্রেস প্রদান করা হয়েছে। শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও ঝড়ে পড়া রোধে শিক্ষার্থীদের বিদ্যালয় মুখি করার লক্ষ্যেই হাওরের ফসলহার পরিবারের শিক্ষার্থীদের এই সহায়তা প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানান।
স্কুল ড্রেস বিতরণ কালে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাকিল আহমেদ, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ সাদেল আল বেনজাদীদ ও কামাল হাসান। অতিথিবৃন্দ কোমলমতি শিক্ষার্থীদের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষায় মনোনিবেশ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শাল্লা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া বেগম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাজী মজুমিয়া কলেজ নওশের মনির, উপজেলা কৃষক লীগের সদস্য আব্দুল কালাম আজাদ, শাল্লা উপজেলা নির্বাহী অফিসারের সিএ কাম ইউ ডি এ শম্ভুদেব নাথ, টেকনিশিয়ান রান্টু রঞ্জন দাস প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!