1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

হাওর বাঁচাও, জামালগঞ্জ বাঁচাও আন্দোলনের প্রথম সভা

  • আপডেট টাইম :: সোমবার, ১৬ অক্টোবর, ২০১৭, ২.২২ পিএম
  • ৩৮১ বার পড়া হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি::
হাওর বাচাও, জামালগঞ্জ বাচাও আন্দোলনের কার্যকরী কমিটির প্রথম ও কৃষকদেরকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। সোমবার দুপুরে জামালগঞ্জ সদরের ই-কর্মাস ট্রেনিং সেন্টারের হল রুমে সংগঠনের আহবায়ক গুল আহমেদ সভাপতিত্বে সভা অনুষ্টিত হয়েছে।
আন্দোলনের সদস্য সচিব আকবর হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল হক তালুকদার, যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, জাহাঙ্গীর আলম (বেহেলী), আখতারুজ্জামান তালুকদার (ভীমখালী), গোলাম হাসান আফিন্দী তাপস (সাচনা বাজার), মো: জামাল মিয়া (জামালগঞ্জ উত্তর)।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুব্রত পুরকায়স্থকে দিল আহমেদ, নুরুল আমিন, মোছাব্বির মিয়া, আ: মোছাব্বির, হামিদুল ইসলাম,ফয়জুল হক,অনিমেশ দাস, তাহমিন মাহবুব, আসহাব উদ্দিন লালন, আ;মজিদ, সানোয়ার হোসেন, বকুল মিয়া, বাচ্চু মিয়া, জয়নাল আবেদীন, জালাল উদ্দিন, আ: মান্নান,আ: সাত্তার। সভায় উপজেলার প্রত্যেক ইউনিয়নের ইউনিয়ন কমিটি দ্রুত গঠন করে হাওর রক্ষা বাধের তদারকি করার সিদান্ত হয়।
মতবিনিময় সভাশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শামীম আল ইমরানের সাথে সাক্ষাত করে আসছে বোরো ও মৌসুমী ফসলের চাষাবাদের জন্য দ্রুত যেন কৃষকরা সার বীজ সহ অন্যান্য উপকরন পায় ও
বিগত হাওরের বাধের ঠিকাদার,ইজারাদার,পিআইসিদের শাস্তির দাবী জানিয়েছেন হাওর বাচাও, জামালগঞ্জ বাচাও আন্দোলনের নেতা কর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!