1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘তৃতীয় বিয়ে’ নিয়ে কী ভাবনা শাকিব খান? বেগম জিয়াকে সিসিইউ থেকে কেবিনে পাটানো হয় এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা!

জগন্নাথপুরে ডাকাতি: গুলিতে আহত ৩

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭, ৩.১৩ পিএম
  • ৩৮৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরের পল্লীতে বন্দুক নিয়ে সশস্ত্র ডাকাতদল হানা দিয়েছে। এসময় সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদলের আক্রমণে আক্রান্ত হয়েছে ৫ জন। এর মধ্যে গুলিবিদ্ধ ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় বৃহষ্পতিবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে বৃহষ্পতিবার মধ্যরাতে গ্রামের লাল মিয়ার বাড়িতে ডাকাতির চেষ্টা করে একদল ডাকাত। ডাকাতরা অস্ত্রের মুখে ঘরের লোকদের জিম্মি করে মহিলাদের নাক ও কানের স্বর্ণালঙ্কার খোলতে গেলে তারা চিৎকার করেন। এসময় ডাকাতরা গুলি ছুড়ে। গুলিতে আহত হন গন্ধর্বপুর গ্রামের আব্দুল হেকিম (৩৫), সাহেব আলী (৪০) ও আব্দুর রউফ (৪৪)। তবে ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার, গরুসহ প্রায় ৫ লাখ টাকার মূল্যবান জিনিষপত্র নিয়ে যায়।
জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!