1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

শাহজালাল বিমান বন্দরে আরো ১৯ আগ্নেয়াস্ত্র জব্দ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ জুলাই, ২০১৭, ১.৫৬ পিএম
  • ৪০৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমদানি নিষিদ্ধ আরও ১৯টি আগ্নেয়াস্ত্র জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। এগুলো আমদানি করেছে মেসার্স ইমরান আর্মস অ্যান্ড কোম্পানি। মঙ্গলবার (১১ জুলাই) তাদের অস্ত্রের চালান থেকে এসব আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়েছে বলে জানান শুল্ক গোয়েন্দারা।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান জানান, এক চালানে ইতালি থেকে মোট ৫৮টি অস্ত্র নিয়ে আসে মেসার্স ইমরান আর্মস অ্যান্ড কোম্পানি। এসব অস্ত্রের মধ্য থেকে পুরনো ও অকার্যকর ১৯টি অস্ত্র উদ্ধার করা হয়। কারণ আমদানি নীতি আদেশ অনুযায়ী পুরনো ও অকার্যকর অস্ত্র আনার ওপরে নিষেধাজ্ঞা রয়েছে।
আমদানি করা এসব অস্ত্র পরীক্ষার সময় বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও তাদের অস্ত্র বিশেষজ্ঞগণ উপস্থিত ছিলেন বলেও জানান ড. মইনুল খান। তিনি আরও জানান, পরীক্ষায় দেখা গেছে ১৯টি অস্ত্র পুরনো ও ফ্যাব্রিকেটেড। একই সঙ্গে এসব অস্ত্রের অধিকাংশের বডির বিভিন্ন অংশের গায়ে খোদাই করা মুদ্রিত ইউনিক নম্বর ভিন্ন ভিন্ন। এই অনিয়মের কারণে শুল্ক আইনের বিধান অনুযায়ী এসব অস্ত্র জব্দ করা হয়।
এ নিয়ে ২১টি অস্ত্র জব্দ করা হলো। এর আগে গত ৯ জুলাই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আরও দুটি অস্ত্র জব্দ করা হয়েছিল। এগুলোর মধ্যে ওয়ালথার পিপি ১৬টি এবং এইচকেফোর ব্র্যান্ডের পাঁচটি অস্ত্র রয়েছে। এ নিয়ে শুল্ক গোয়েন্দা বিভাগ থেকে তদন্ত করা হবে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!