1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘তৃতীয় বিয়ে’ নিয়ে কী ভাবনা শাকিব খান? বেগম জিয়াকে সিসিইউ থেকে কেবিনে পাটানো হয় এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা!

দুর্যোগে স্বেচ্ছাসেবকদের দায়িত্ব ও কর্তব্যের উপর প্রশিক্ষন

  • আপডেট টাইম :: বুধবার, ৭ জুন, ২০১৭, ৩.২৪ পিএম
  • ৩৭২ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর
তাহিরপুরে দুর্যোগে স্বেচ্ছাসেবকদের দায়িত্ব ও কর্তব্যের উপর প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা গণমিলনায়তনে পল্লী এডভান্সমেন্ট এন্ড ডিজাস্টার ম্যানেজম্যান্ট এসোসিয়েশন (পদ্মা)’র বাস্তবায়নে এবং তাহিরপুর সদর ও দক্ষিন শ্রীপুর ইউনিয়নের আয়োজনে ও এলনা প্রকল্প-পপি ও অক্সফাম এর সহযোগিতায় দিনব্যাপী এ প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।
প্রশিক্ষনের শুভ উদ্ধোধন করেন তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন পপি প্রজেক্ট ম্যানেজার কামরুল ইসলাম , তাহিরপুর উপজেলা পদ্মার নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান,প্রোগ্রাম অফিসার পদ্মা রুহুল আমিন,সাংবাদিক রাজন চন্দ,আবুল কাশেম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!