1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

একাদশ জাতীয় সংসদ নির্বাচন: সুনামগঞ্জে বিএনপির সম্ভাব্য ১৭ প্রার্থী!

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ মে, ২০১৭, ৫.৫৫ পিএম
  • ৪৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
হঠাৎ করে কমিটি ঘোষণার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। তার প্রতিফলন ঘটল মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যে। তিনি সারা বাংলাদেশের ৩০০ আসনে বিএনপির সম্ভাব্য ৯০০ প্রার্থীর তালিকা করেছেন। এর মধ্যে সিলেট বিভাগের ১৯ আসনে ৫৭ জনের নাম রয়েছে। সুনামগঞ্জের ৫টি আসনে ১৭জনের নাম রয়েছে বলে জানা গেছে। এর মধ্যে সবচেয়ে বেশি প্রার্থী রয়েছেন সুনামগঞ্জ-১ আসনে এবং কম প্রার্থী দিরাই-শাল্লা আসনে।
সুনামগঞ্জ-১ (ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ): এই আসনে সম্ভাব্য প্রার্থী হিসেবে নাম রয়েছে সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ডা. রফিক চৌধুরী, ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালিব খাঁন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আনিসুল হক, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, সাবেক সংসদ সদস্য নজির হোসেন এবং হামিদুল হক লিটন আফিন্দি।
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) : জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী ও যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তাহির রায়হান চৌধুরী পাবেল।
সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) : সাবেক সংসদ সদস্য জমিয়ত নেতা মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ ও কর্নেল আলী আহমদ এর নাম রয়েছে।

সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর-বিশম্ভরপুর) : চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া, সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত সম্ভাব্য প্রার্থী হিসেবে আছেন।
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) : বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী ও ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী। এরা তিনজনই হাইপ্রোফাইল নেতা হিসেবে পরিচিত।
এদিকে এই খবরে সম্ভাব্য প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!