1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কক্সবাজারে বাস-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চিকিৎসক পাত্রী বিয়ে করছেন শাকিব, জানেন কি কে এই পাত্রী ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয়

সুনামগঞ্জের যৌনকর্মীদের উচ্ছেদের দাবি এলাকাবাসীর

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭, ৫.০৪ পিএম
  • ৫৯৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
যৌনকর্মী ও পতিতাদের স্থায়ীভাবে উচ্ছেদের দাবিতে বৃহত্তর ষোলঘর, ধোপাখারি, নবীনগর এলাকার বাসিন্দারা প্রশাসন ও পুলিশের কাছে আবেদন জানিয়েছেন। রবিবার জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সদর থানার ওসির কাছে আলাদাভাবে এ আবেদন জানানো হয়। আবদনের প্রেক্ষিতে চার ঘন্টার মধ্যেই বৃহস্পতিবার বিকেলেই সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ স্থানীয় এলাকাবাসীর সঙ্গে সভা করেছেন। বিকেলে সুনামগঞ্জ পৌর মেয়র আয়ূব বখত জগলুলও এলাকাবাসীর সঙ্গে দেখা করে দাবির প্রতি একাতœতা জানিয়েছেন।
আবেদনে এলাকাবসী অভিযোগ করেন, দীর্ঘ কয়েক বছর যাবৎ ষোলঘর,ধোপাখালি, স্লুইসগেট, নবীনগর এলাকায় যৌনকর্মী আনোয়ারা ওরফে নানী, সুমি, আসমা, লিজা, সুমা, সহ অনেক পতিতা বাসা ভাড়া নিয়ে পতিতা পল্লী গড়ে তোলেছে। এর সঙ্গে যোগ হয়েছে মাদক ব্যবসা। এদেরে আচরণে স্থানীয় বাসিন্ধারা অতিষ্ট হয়ে পড়েছে। মাদক ব্যবসা ও অসামাজিক কার্যকলাপে কেউ বাধা দিলে এই সিন্ডিকেট বাইরে থেকে লোক এনে মুখে সিগারেট, দা লাটি নিয়ে প্রকাশ্যে ঘুরাফেরা করে এবয় অকাথ্য ভাসায় গালিগালাজ করে। ভাড়িওয়ালাও এদের পশ্রয় দিচ্ছে বেশি ভাড়ার আশায়। এতে গোটা সমাজ ও স্কুল, কলেজগামী শিক্ষার্থীরা বিপদগামী হয়ে উঠছে। এ ব্যাপারে প্রশাসন ও পুলিশ কে দ্রুত ব্যবস্থা নেয়ার অনুরোধ করা হয়।
আবদেন স্থানীয় কাইন্সলরসহ তিন এলাকার তিনশত মানুষ সাক্ষর করেন।
এদিকে অভিযোগ পেয়েই বিকেলে সিনিয়র সহকারি পুলিশ সুপার(সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, সদর মডেল থানার ওসি মো. শহিদুল্লাহ, জেলা পরিষদের সদস্য সেলিম আহমদসহ আইনর্শঙ্কলা বাহিনীর কর্মকর্তরা স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলেন।
সিনিয়র সহকারি পুলিশ সুপার(সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ বলেন, যৌকর্মীদের বাসা ভাড়ার মালিক বলা হয়েছে শুক্রবার সকালের মধ্যে বাসা খালি করতে। না হলে পুলিশ ব্যবস্থা নেবে। যারা এই অসামাজিক কার্যকলাপে করতে তাদের ছাড় দেবে না পুলিশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!