1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম আরও এক নেতাকে বহিষ্কার করেছে বিএনপি পেরুতে ৬৫০ ফুট গভীর খাদে বাস পড়ে, নিহত ২৫

সব রেকর্ড ভেঙে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ভারতে

  • আপডেট টাইম :: রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২.২৬ পিএম
  • ১৯২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
কোভিড-১৯ মহামারী কঠিন থাবা বসিয়েছে ভারতে। একদিনেই দেশটিতে ৯০ হাজারের বেশি করোনা রোগী ধরা পড়েছে। ২৪ ঘণ্টায় নতুন সংক্রমণের দিক থেকে এটি বিশ্বরেকর্ড। একদিনে এত বেশি রোগী আর কোথাও শনাক্ত হয়নি এর আগে।
রোববার সকালে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৯০ হাজার ৬৩২ জন। সবমিলিয়ে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪১ লাখ ১৩ হাজার ৮১১। এর মধ্যে এই মুহূর্তে দেশটিতে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৮ লাখ ৬২ হাজার ৩২০ জন।
আক্রান্তের দিক থেকে এই মুহূর্তে বিশ্বে তৃতীয় স্থানে রয়েছে ভারত। তালিকায় শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র। সেখানে এখনও পর্যন্ত ৬২ লাখ ৪৫ হাজার ১১২ জন মানুষ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিলে মোট আক্রান্তের সংখ্যা ৪১ লাখ ২৩ হাজার। সংক্রমণের নিরিখে এই মুহূর্তে ব্রাজিল থেকে ১০ হাজার পিছিয়ে ভারত। যে হারে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে, তাতে আগামী ২৪ ঘণ্টায় ব্রাজিলকে টপকে ভারত দ্বিতীয় স্থানে উঠে আসবে বলে আশঙ্কা বিশেষজ্ঞদের।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!