1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

৭ এপ্রিল দিল্লী যাচ্ছেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭, ৩.১৮ পিএম
  • ৪১৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর চূড়ান্ত হয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৭ থেকে ১০ এপ্রিল দিল্লি সফরে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার দুই দেশ আনুষ্ঠানিকভাবে এ রাষ্ট্রীয় সফরের সূচি ঘোষণা করেছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুই প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক বৈঠক অনুষ্ঠিত হবে আগামী ৮ এপ্রিল।

উল্লেখ্য, বিভিন্ন সম্মেলন উপলক্ষে একাধিকবার ভারতে গেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেষবার রাষ্ট্রীয়ভাবে দিল্লি সফর করেছিলেন ২০১০ সালে । অন্যদিকে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকা সফরে এসেছিলেন ২০১৫ সালে।

কূটনীতিকদের ধারণা, শেখ হাসিনার আসন্ন এ সফর দুই দেশের মধ্যে সহযোগিতা ও আন্তরিক সম্পর্কের বন্ধন আরও জোরালো করবে এবং দুই নেতার মধ্যে বন্ধুত্ব ও আস্থা আরও শক্তিশালী করবে।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, ভারতের রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রীংলা সোমবার পররাষ্ট্র সচিব এম শহীদুল হকের সঙ্গে দিল্লি সফরের প্রস্তুতিমূলক আলোচনা করার সময় আনুষ্ঠানিক আমন্ত্রণপত্র হস্তান্তর করেন। এর আগে শেখ হাসিনাকে ডিসেম্বরে ভারত সফরের আনুষ্ঠানিক আমন্ত্রণ দেওয়া হয়েছিল, তবে নানা কারণে সে সফর পিছিয়ে যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!