1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম :: সোমবার, ১৭ আগস্ট, ২০২০, ৫.০৩ পিএম
  • ১৮৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্ব্বাকান্দা গ্রামে বন্যাদুর্গত ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে লায়ন্স ডিস্ট্রিক্ট ৩১৫বি-১ এর উদ্যোগে বন্যা দুর্গত মানুষের মধ্যে চাল, ডাল,ময়দা,তৈল,পিয়াজ, আলু,চিড়া,মুড়ি,খাবার স্যালাইন ও হাত ধোয়ার সাবান বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, লায়ন্স জেলা ৩১৫বি-১ এর আরসি হেডকোয়াটার ও ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর লায়ন হারুন আল রশিদ দিপু এমজেএফ, আরসি হেডকোর্য়াটার লায়ন সাজুয়ান আহমদ,লায়ন গৌতম লাল দত্ত,লায়ন ফারুক আহমদ এমজেএফ, লিও স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও আরসি হেডকোয়ার্টার লায়ন ইমরান আহমদ,আরসি লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের,কেবিনেট জয়েন্ট সেক্রেটারি লায়ন মাসুম আহমদ জোয়ার্দার,কেবিনেট জয়েন্ট ট্রেজারার লায়ন কাজী আব্দুল মুকিত,জোন এ্যাডভাইজার লায়ন রুহুল আমিন প্রমুখ।
খাদ্র্য সামগ্রী বিতরণ শেষে লায়ন্স ক্লাব নেতৃবৃন্দরা বলেন,বিশ্বের সর্ববৃহৎ সেবা প্রদানকারী আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল। ১০০শত বছরের অধিকাল থেকে লায়ন্স ক্লাবের সদস্যরা কাজ করছে মানবতার সেবা বিশ্বময় ছড়িয়ে দিতে। বিশ্বে যখনি প্রাকৃতিক দুর্যোগ নেমে আসে তখনি সর্বাগ্রে মানুষের পাশে গিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!