1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম আরও এক নেতাকে বহিষ্কার করেছে বিএনপি পেরুতে ৬৫০ ফুট গভীর খাদে বাস পড়ে, নিহত ২৫

দক্ষিণ সুনামগঞ্জে চোলাই মদের কারখানার সন্ধান, বিপুল মদসহ আটক ১

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০, ৫.০১ পিএম
  • ২৬৬ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ চোলাই মদের কারখানার সন্ধান পেয়েছে। পুলিশ বিশেষ অভিযানে ওই কারখানা থেকে ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ উদ্ধার ও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০টায় পুলিশের একটি দল জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের নন্দলাল রবিদাসের বাড়িতে অভিযান চালিয়ে ৩ লাখ ৩১ হাজার ৫শ টাকা মূল্যের ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে। এ সময় সুভাষ রবিদাস (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে।
এ ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলায় আসামিরা হলেন- দোয়ারাবাজার উপজেলার টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে সুভাষ রবিদাস (২৮), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের মৃত রূপচান রবিদাসের ছেলে রবি রবিদাস (২২), সিতারাম রবিদাসের ছেলে রেনু রবিদাস (৪০) ও রামলাল রবিদাস (৩৫) এবং মৃত বিশ্বনাথ রবিদাসের ছেলে বুল্লু রবিদাস (২৫)। তাদের মধ্যে ৪ জন পলাতক রয়েছেন।
আজ বুধবার (৮ জুলাই) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন সাংবাদিকদের সঙ্গে প্রেসব্রিফিংকালে মাদক উদ্ধার ও একজনের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় মাদক ও জুয়া বন্ধে কঠোরভাবে কাজ করব। এই থানা এলাকা মাদক ও জুয়ামুক্ত করে ছাড়ব ইনশাল্লাহ। আমাদের অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল বাহার, এসআই আলাউদ্দিন, জয়নাল আবেদীন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন, ডিএসবি এসআই জিয়াউর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!