1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

মোহনপুর ইউনিয়ন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭, ৪.২২ পিএম
  • ৪৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মোহনপুর ইউনিয়ন যুবলীগের ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল ও সিনিয়র সদস্য সুমন সরকার কমিটির অনুমোদন দেন। এর আগে গত বছরের ৫ নভেম্বর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল মোহনপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন করে সভাপতি মো. নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মো. লুৎফুর রহমানের নাম ঘোষণা করেন। মঙ্গলবার কমিটির ৬১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হয়।
কমিটির সহ সভাপতি হলেন বদরুল আলম ও জনিক মিয়া। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মোহাম্মদ আলী, হিমেল তালুকদার ও আবুল হাসনাত ডালিম। সাংগঠনিক সম্পাদক হলেন মোহাম্মদ আলী (মোহনপুর) ও খায়রুল আলম।
গতকাল মঙ্গলবার দুপুরে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনপত্র আনুষ্ঠানিকভাবে মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের কাছে কমিটির কাগজ হস্থান্তর করেন।
সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এহসান আহমদ উজ্জ্বল নবঘোষিত কমিটির সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ তৃণমূলে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!