1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

সদর উপজেলা যুবলীগ আহ্বায়ক সাহাব উদ্দিন আর নেই

  • আপডেট টাইম :: বুধবার, ২৫ জানুয়ারী, ২০১৭, ৩.০৭ এএম
  • ৬৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাহাব উদ্দিন (৩৩) আর নেই। বুধবার ভোরে হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আতœীয় স্বজন ও গুণগ্রাহী রেখে মারা যান। তার মৃত্যুতে দলীয় নেতাকর্মীরা মরহুমের মরাটিলাস্থ বাসায় ভিড় জমিয়েছেন। শেষ দেখার জন্য অনেকেই ছুটছেন বাড়িতে।
সাহাব উদ্দিনের পারিবারিক সূত্রে জানা গেছে বুধবার রাত সাড়ে ৩টার দিকে বুকে ব্যথা অনুভব করেন সাহাব উদ্দিন। সাথে সাথে স্বজনরা তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
এদিকে সাহাব উদ্দিনের মৃত্যুর খবরে শোকাহত হয়েছেন জেলা যুবলীগ ও সদর উপজেলা যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারা মরহুমের আতœার শান্তি কামনা করেছে।
এদিকে আজ বুধবার দুপুরে সুনামগঞ্জে প্রথম নামাজে যানাজা শেষে তার লাশ নিয়ে যাওয়া হবে তাহিরপুর উপজেলার গ্রামের বাড়িতে। সেখানে তার পারিবারিক গোরস্তানে সমাহীত করা হবে।
সাহাব উদ্দিনের অকাল মৃত্যুতে তিনদিনের শোক কর্মসূচি পালন করেছে সদর উপজেলা যুবলীগ।
সাহাব উদ্দিনের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, পৌর মেয়র আয়ূব বখত জগলুল, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, চেম্বার অব কমার্সের সহ সভাপতি সজীব রঞ্জন দাশ।
তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
সাহাব উদ্দিন তাহিরপুরের বিখ্যাত শিক্ষানুরাগী প্রয়াত জয়নাল আবেদিনের পুত্র।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!