1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমপি মানিকের ছোট ভাইয়ের ইন্তেকাল বৃহস্পতিবার জানাজা আজ মহান মে দিবস ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন এমপি রতন

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৮.০০ পিএম
  • ১৮৩ বার পড়া হয়েছে

রাজন চন্দ::
সুনামগঞ্জ-১ আসনের ধর্মপাশা ও মধ্যনগরে গৃহবন্দি, দিন আনা দিন খাওয়া, নিম্ন হতদরিদ্র ৫ হাজার পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী ও করোনা মোকাবেলায় মাস্ক ও সাবান বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি।
শুক্রবার সকালে সাংসদ সদস্যর নিজ বাসভবনের সম্মুখে ধর্মপাশা উপজেলার বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের মধ্যে ও বিকেলে মধ্যনগর থানার বিভিন্ন মানুষজনের মধ্যে চাল, ডাল, আলু, তেল সহ নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী ও করোনা মোকাবেলায় মাস্ক ও সাবান বিতরণ করেন তিনি।
সাংসদ রতন জানান, সুনামগঞ্জ-১ আসনের প্রতিটি উপজেলায় দলীয় নেতাকর্মী নিয়ে আরো কয়েক হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
এমপি রতন আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে আমার নির্বাচনী এলাকা ধর্মপাশা ও মধ্যনগরে নিম্ন আয়ের কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!