1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

সুনামগঞ্জে করোনা বিষয়ে টেলিফোনে পরামর্শ দিবেন ডা. সৈকত

  • আপডেট টাইম :: শনিবার, ২৮ মার্চ, ২০২০, ৯.১৭ এএম
  • ৩৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
‘ডাক্তার হিসেবে সুনামগঞ্জের মানুষের জন্য কিছু করার সময় এসেছে। আগামীকাল (শনিবার) বিকেল থেকে আমি আমার একটি নাম্বার খোলা রাখব যার মাধ্যমে আমি করোনা থেকে সুরক্ষার জন্য সচেতনতামূলক উপদেশ ও প্রাথমিক চিকিৎসা দিব। যোগাযোগ : ডা. সৈকত দাস,01868527205 ।’ শুক্রবার রাতে সুনামগঞ্জ শহরের প্রিয় মুখ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজে শিশুরোগ বিষয়ে বিশেষ ডিগ্রি নিতে অধ্যয়নরত ডাক্তার সৈকত দাস এই স্টেটাস দেন। করোনাভাইরাসের সময়ে আতঙ্কিত এলাকার মানুষদের ভরসা দিয়ে তিনি তাদেরকে করোনা থেকে পরামর্শ ও ব্যবস্থাপত্র দেওয়ার জন্য নিজের মোবাইল নম্বর দিয়ে স্টেটাসটি দেন। তার এই মানবিক স্টেটাসটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।
শনিবার সকাল পর্যন্ত ৪১৪টি লাইক, ৭০টি কমেন্ট ও ১৩ জন শেয়ার দিয়েছেন তার স্টেটাস। অসহায় মানুষের এই দুঃসময়ে টেলিফোনে করোনা বিষয়ে সচেতনা বিষয়ে ডাক্তার কর্তৃক এই পরামর্শকে আশির্বাদ হিসেবে দেখছেন।
এদিকে ডাক্তার সৈকত দাস সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জে বিভিন্ন সময়ে ফ্রি রোগি দেখে থাকেন। তিনি সমাজের অনেক অসহায় মানুষকে ফ্রি ব্যবস্থাপত্রসহ গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে থাকেন। সম্প্রতি ডাক্তারদের সুরক্ষার বিষয়েও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার আচেছন। পাশাপাশি দেশ ও মানুষের কল্যাণে সবাইকে এই করোনার সময় হোম কোয়ারেন্টাইন মেনে চলার আহ্বান জানাচ্ছেন।
ডাক্তার সৈকত সুনামগঞ্জ জেলা বিএমএ এর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!