1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ধর্মপাশায় ইউপি সদস্যের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কণ্ঠশিল্পী পাগল হাসানের ঘর নির্মাণ করে দেবেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান বেনজিকে গ্রে ফ তা রে দাবীতে সিলেটে দু র্নী তি মুক্তকরণ বাংলাদেশ ফোরামে গণজমায়েত ও মিছিল সিলেটে যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্র তি বা দে বি ক্ষো ভ মিছিল হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সং ঘ র্ষে প্রাণ গেল ২ জনের লন্ডনে চুপিসারে ‘দ্বিতীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানে’ অনন্ত-রাধিকা! আবাহনীর জয়কে থামিয়ে দিতে মাঠে নেমেছেন সাকিব ঝিনাইদহে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম আরও এক নেতাকে বহিষ্কার করেছে বিএনপি পেরুতে ৬৫০ ফুট গভীর খাদে বাস পড়ে, নিহত ২৫

ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আপডেট টাইম :: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৪.২৮ এএম
  • ১৩০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
ক্যাসিনো, জুয়া, মাদক, টেন্ডারবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। চলমান অভিযান অব্যাহত রাখারও নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
সূত্র জানায়, শুক্রবার (২০) যুক্তরাষ্ট্র যাওয়ার আগের দিন বৃহস্পতিবার এ বিষয়ে কয়েকটি আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানের সঙ্গে বৈঠক করেন সরকারপ্রধান। তিনি বিভিন্ন বাহিনীর প্রধানকে তার সরকারি বাসভবন গণভবনে ডেকে পাঠান। সকাল থেকে দুপুর পর্যন্ত তাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী।
সূত্রমতে, এ সময় প্রধানমন্ত্রী স্পষ্ট ভাষায় ক্যাসিনো, জুয়া, মাদক, টেন্ডারবাজি এবং সন্ত্রাসের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!