1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

জামালগঞ্জে দুই অতিথি পাখি শিকারিকে ১০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম :: বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬, ২.০৯ পিএম
  • ৪১৬ বার পড়া হয়েছে

ভ্রাম্যমাণ প্রতিনিধি:-
সুনামগঞ্জের জামালগঞ্জে দুজন অতিথি পাখি শিকারিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলার ফেনারবাক ইউনিয়নের গঙ্গাধরপুর বাগে গত মঙ্গলবার রাত পৌন ১টার সময় অভয় আশ্রম থেকে ইয়ারগান দিয়ে অতিথি পাখি শিকার করার সময় দুজনকে গ্রেফতার করে জামালগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার সদর ইউনিয়নের নয়াহালট গ্রামের মো.আজাদ মিয়ার ছেলে মোজাহিদ আলম (৩৫) ও একই গ্রামের রজব আলীর ছেলে সহিবুর রহমান (৩৬)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ফেনারবাক ইউনিয়নের পাকনার হাওরের গঙ্গাঁধরপুর গ্রামের পাশের স্থানীয় বনায়নে এনজিও সংস্থা সিএনআরএস”র আওতাধীন অতিথি পাখির অভয়আশ্রমে থেকে প্রতিদিনের মত অতিথি পাখি শিকার করার সময় এস আই জয়নাল তার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে দুজনকে হাতে নাতে গ্রেফতার করে  জামালগঞ্জ থানায় নিয়ে আসেন।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান দুজনকে আটকের কথা স্বীকার করে বলেন, গত রাতে অতিথি পাখি শিকারী দুজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে বিশম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুজনকে ৫ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জামালগঞ্জের অতিরিক্ত দায়িত্বরত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিশম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!