1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

বিএনপি প্রার্থী মিজান ভোটারদের উস্কানি দিচ্ছেন: আ.লীগ প্রার্থী মানিক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮, ১.৪৭ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত সংসদ সদস্য প্রার্থী মুহিবুর রহমান মানিক বলেছেন, এই আসনে বিএনপি মনোনীত প্রার্থী ভোট কেন্দ্রে ভোটারদের লাঠি হাতে উপস্থিত থাকার জন্য বলে নির্বাচনে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে ভোটারদের উস্কানি দিচ্ছেন। তিনি বলেন বিএনপি প্রার্থী ছাতক-সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। ছাতক-দোয়ারার জনগণ বুলেট নয় ব্যালটের মাধ্যমে তাদের এই নীলনকশা নৎসা করবে বলে জানান তিনি।
মঙ্গলবার দিনব্যাপী ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের এলঙ্গী, নাদামপুর, আলমপুর, কেন্দ্রের সবকটি গ্রামের ভোটারদের নিয়ে পৃথক পৃথক নির্বাচনী সভায় আওয়ামীলীগ সরকারের আমলে ছাতক-দোয়ারাবাজারে হাজার কোটি টাকার দৃশ্যমান উন্নয়ন হয়েছে উল্লেখ করে বলেন এই আসনে দুটি কলেজ থেকে ১৯কলেজ , ৬৬টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় স্থাপন, প্রায় শতভাগ বিদ্যুৎ সংযোগসহ অসংখ্য রাস্তা, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মন্দির, মাদ্রাসায় অভূতপূর্ব উন্নয়ন করেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় সকলকে দলমতের উর্ধ্বে উঠে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, আওয়ামীলীগ নেতা মখলিছুর রহমান, আফজাল হোসেন, এডভোকেট আশিক আলী, শামছুর রহমান, রফিকুল ইসলাম কিরন, এডভোকেট ছায়াদুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!