1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

ফুলেল ভালোবাসায় সিক্ত জননেতা মানিক: বিজয়ী করার অঙ্গিকার এলাকাবাসীর

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮, ১.৫৪ পিএম
  • ৩৩০ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::
সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক নির্বাচনী এলাকা ছাতক দোয়ারাবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। দুই উপজেলার লাখো মানুষ তাকে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আসায় অভিনন্দন জানিয়ে তাকে বিজয়ী করার অঙ্গিকার করেন।
ছাতক দোয়ারার প্রিয় জননেতা ঢাকা থেকে মনোনয়নের চিঠি নিয়ে এলাকায় আগমণের খবরে মঙ্গলবার সকাল থেকেই হাজার হাজার সমর্থক তাকে বরণ করতে জড়ো হন ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে।
সকালে সিলেট থেকে হযরত শাহজালাল (র:) ও শাহ পরান (র:) এর মাজার জিয়ারত করে সকাল ১১ টায় ছাতকের উদ্দেশ্যে রওনা দেন তিনি। এসময় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি পৌঁছলে সেখানকার স্থানীয় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

পরবর্তীতে সুনামগঞ্জের প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ পৌছলে সেখান থেকে ছাতক পৌর শহরস্থ এমপি মানিকের বাসভবন পর্যন্ত প্রায় ১৪ কিঃমিঃ রাস্তার দুই পাশে দাড়িয়ে ফুলের তোড়া দিয়ে বর্তমান এই সাংসদকে বরণ করা হয়।

এ সময় মুহুর্মুহু শ্লোগানে মুখরিত হয় জনপদ। ছাতক পৌর শহরে গিয়ে জনতার উদ্দেশ্যে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, আমাদের সবাইকে নৌকার পক্ষে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি সেই আস্থার প্রতিদান দিতে চাই। আমি নির্বাচিত হয়ে এই আসনটি পুনরায় মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এসময় তিনি নেতাকর্মীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান জানান এবং নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
বক্তব্যে তিনি দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!