1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

সুনামগঞ্জ-৫ আসনে ১২ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮, ২.২৩ পিএম
  • ৩৯৬ বার পড়া হয়েছে

হাবিবুল্লাহ হেলালী::
সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার সংসদিয় আসনে আ.লীগের ৬ জন ও জাতীয় পার্টির ৪ জন, বিএনপির ২ জনসহ মোট ১২ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তফসিল ঘোষণার পর থেকে বিভিন্ন সময়ে ঢাকাস্থ নিজ নিজ দলীয় ও নির্ধারিত কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা। মনোনয়ন ফরম পূরণ করে ইতোমধ্যে একাধিক প্রার্থী দাখিল করেছেন।
জানা যায়, নির্বাচনী তফসিল ঘোষণা অনুযায়ি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, শামীম আহমদ চৌধুরী, মাওলানা আখতার আহমদ, এডভোকেট এমডি মতিউর রহমান নানু, ফরিদ আহমদ তারেক ও জাহাঙ্গীরসহ আওয়ামীলীগের সম্ভাব্য ৬ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে ইতোমধ্যে অনেকেই ফরম জমা দিয়েছেন।
রবিবার দুপুরে রাজধানির বনানী কার্যালয় থেকে এ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম, রুহুল আমিন, সাবেক সংসদ সদস্য এডভোকেট আবদুল মজিদ মাস্টার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সোমবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরি মিজান, যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট এমডি মতিউর রহমান নানু ও জাতীয় পার্টির কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য আ.ন.ম ওহিদ কনা মিয়া।

মঙ্গলবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!