1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

তাহিরপুরে ড. রফিকুর ইসলাম তালুকদারের মতবিনিময়

  • আপডেট টাইম :: রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮, ৯.৫১ এএম
  • ১৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক রাজনৈতিক বিশ্লেষক ও গবেষক ড. রফিকুল ইসলাম তালুকদার তাহিরপুর উপজেলা সদরের সুশীল সমাজ, মুক্তিযোদ্ধা, শিক্ষক বৃন্দ ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।
রবিবার দুপুর ২ ঘটিকায় উপজেলা সদর বাজারস্থ বঙ্গবন্ধু পরিষদ অস্থায়ী কার্য্যালয়ের সম্মুখে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. রফিকুল ইসলাম তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০০৮ ও ২০১৪ সালে ক্ষমতায় এসে এই হাওড় অঞ্চলের উন্নয়নের জন্য অফুরন্ত সহায়তা করেছেন। একই সাথে বিপুল সম্পদ-সহায়তা প্রদান করেছেন। তাই এই সময়ের মধ্যে উন্নয়ন এখানে উল্লেখযোগ্য।
তিনি বলেন, এখানে এখনও কৌশলগতভাবে অনেক কিছু করার আছে এবং সেগুলো জরুরি। যেমন, প্রাকৃতিক বিপর্যয় ভঙ্গুরতা, বঞ্চনা ও সামাজিক অবিচার থেকে সাধারণ মানুষের মুক্তি, আন্তঃ উপজেলা ও উপজেলা-জেলার মৌলিক রাস্তাঘাট এবং রেলওয়ে নেটওয়ার্ক স্থাপনসহ ভালো পরিবহন ব্যবস্থার সংযোজন, মানসম্মত শিক্ষা-চিকিৎসা ও সম্পূর্ণ দুর্নীতিমুক্ত কৃষি-সেচ-বাঁধসহ অন্যান্য পরিষেবা নিশ্চিত করা। এখানে এই কাজগুলো করার জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রুবেল এর পরিচালনায় অনষ্টিত মবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদ যুগ্ম-সাধারন সম্পাদক রুবায়েত আলম রুবেল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান,ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি আল-আমিন,বঙ্গবন্ধু পরিষদ ধর্মপাশা উপজেলা যুগ্ম-আহবায়ক আল-মামুন,ধর্মপাশা উপজেলা যুবলীগ সদস্য তৌফিকুল ইসলাম তালুকদার,ধর্মপাশা উপজেলা ছাত্রলীগ নেতা ইমন,নিজাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!