1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

সুনামগঞ্জে যুবলীগের আনন্দ মিছিল

  • আপডেট টাইম :: সোমবার, ১ অক্টোবর, ২০১৮, ১০.৪৮ এএম
  • ১৬১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ হিসেবে ঘোষণার জন্য যুবলীগের প্রস্তাব অনুমোদিত হওয়ায় সুনামগঞ্জে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামী যুব লীগ। সোমবার বিকেলে শহরের প্রিয়াঙ্গন কমিউনিটি সেন্টার থেকে আনন্দ মিছিলটি শহর প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে পথসভার আয়োজন করে। আনন্দ মিছিলে জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা থেকে এসে নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
পথসভায় বক্তব্য দেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ, সদস্য নূরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, আজাদুল ইসলাম রতন, শীতেশ তালুকদার মঞ্জু, রঞ্জন রায়, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আবাবিল নূর প্রমুখ।
বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা বাংলাদেশে জনগণের ক্ষমতায়নকে সুদৃঢ় করেছেন। তিনি দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি দেশকে সমৃদ্ধশালী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। বক্তারা বলেন, বাংলাদেশ এখন বিশ্বের কাছে বিষ্মিত শ্রদ্ধা জাগানিয়া নাম। এই অবস্থায় দেশকে নিয়ে আসতে নিরলস কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!