1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

সুনামগঞ্জে শিবির সভাপতিসহ নাশকতার বৈঠক থেকে ১৭ নেতাকর্মী আটক

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১০.৩০ এএম
  • ১৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সিলেট মহনগর ছাত্র শিবিরের সভাপতিসহ ইসলামি ছাত্র শিবিরের ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার দুপুরে জেলা জামায়াতের হাছননগরস্থ কার্যালয় থেকে গোপন বৈঠক চলাকালে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণে জঙ্গি ও জিহাদী বইও উদ্ধার করে। আটককৃত সবাইকে গোয়েন্দা কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ জানায়, বৃহষ্পতিবার দুপুরে জামায়াতের কার্যালয়ে সিলেট ও সুনামগঞ্জের শীর্ষ নেতারা নাশকতার লক্ষ্যে গোপন বৈঠক করছিল। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জিহাদী ও জঙ্গিবাদী বইসহ তাদের আটক করে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসে। আটকৃতরা হলো সিলেট মহানগর শিবিরের সভাপতি নজরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা শিবিরের সভাপতি হাবিবুর রহমান জুনেদ, জেলা শিবিরের সদস্য আবু তাহের, শিবির কর্মী আলিফ নূর, সমর্থক ইয়াকুব আলী, রুহুল আমিন, বিল্লাল হোসেন, আবু তোহা, নজির হোসেন, ফাহিম আহমেদ, গিয়াস মিয়া, আশিক বিল্লাহ, শরিফ মিয়া, ইমন আহমেদ, তাজুল ইসলাম, আবুল হোসেন ও মাহফুজুর রহমান।
সদর থানার ওসি (অপারেশন) সঞ্জুর মোরশেদ বলেন, নাশকতার অভিযোগে শিবিরের সিলেট ও সুনামগঞ্জের শীর্ষ কয়েকজন নেতৃবৃন্দকে আটক করা হয়েছে। তারা নাশকতার পরিকল্পনা করছিল। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদী বইউ উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!