1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেশবাসীকে প্রধানমন্ত্রীর ঈদুল আজহার শুভেচ্ছা: ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন সুনামগঞ্জে করোনায় আরো ১৭জন আক্রান্ত ছাতকের বুরাইয়া বাজারে চলছে অবৈধ পশুর হাট হাওরের ভাসান পানিতে জেলেদের মাছ ধরায় বাধা দেওয়া চলবেনা: পরিকল্পনামন্ত্রী দেশে করোনায় মারা গেলেন আরো ৩৫জন, নতুন আক্রান্ত ৩০০৯ দিরাইয়ে অবৈধ বন্দুকসহ দুজন গ্রেফতার সুনামগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে শোক সভা, মিলাদ মাহফিল ঈদের আগে দক্ষিণ সুনামগঞ্জের ৮ হাজার ৫৫০ হতদরিদ্র পরিবার পেল ভিজিএফ চাল কর্মহীন হয়ে হাওর ছেড়েছিলেন, করোনা আবার তাদের হাওরে ফিরিয়ে এনেছে ছাতকে সংঘর্ষে নিরপরাধ লোকদের হয়রানি না করতে হিন্দু নেতৃবৃন্দের আহ্বান

দক্ষিণ সুনামগঞ্জে চোলাই মদের কারখানার সন্ধান, বিপুল মদসহ আটক ১

  • আপডেট টাইম :: বুধবার, ৮ জুলাই, ২০২০, ৫.০১ পিএম
  • ৬৭ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ চোলাই মদের কারখানার সন্ধান পেয়েছে। পুলিশ বিশেষ অভিযানে ওই কারখানা থেকে ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ উদ্ধার ও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০টায় পুলিশের একটি দল জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের নন্দলাল রবিদাসের বাড়িতে অভিযান চালিয়ে ৩ লাখ ৩১ হাজার ৫শ টাকা মূল্যের ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করে। এ সময় সুভাষ রবিদাস (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে।
এ ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলায় আসামিরা হলেন- দোয়ারাবাজার উপজেলার টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে সুভাষ রবিদাস (২৮), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের মৃত রূপচান রবিদাসের ছেলে রবি রবিদাস (২২), সিতারাম রবিদাসের ছেলে রেনু রবিদাস (৪০) ও রামলাল রবিদাস (৩৫) এবং মৃত বিশ্বনাথ রবিদাসের ছেলে বুল্লু রবিদাস (২৫)। তাদের মধ্যে ৪ জন পলাতক রয়েছেন।
আজ বুধবার (৮ জুলাই) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন সাংবাদিকদের সঙ্গে প্রেসব্রিফিংকালে মাদক উদ্ধার ও একজনের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় মাদক ও জুয়া বন্ধে কঠোরভাবে কাজ করব। এই থানা এলাকা মাদক ও জুয়ামুক্ত করে ছাড়ব ইনশাল্লাহ। আমাদের অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল বাহার, এসআই আলাউদ্দিন, জয়নাল আবেদীন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন, ডিএসবি এসআই জিয়াউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!