1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

সুনামগঞ্জে সিঙ্গার শোরুমে ফ্রিজ কেনার ধুম: বেশির ভাগ ক্রেতাই মধ্যবিত্ত

  • আপডেট টাইম :: সোমবার, ২০ আগস্ট, ২০১৮, ৭.০৭ এএম
  • ৪৩৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ স্টেশন রোডস্থ সিঙ্গার শোরুমে সিঙ্গার ব্র্যান্ডের ফ্রিজ কেনার ধুম পড়েছে। স্ক্র্যাচক্রাডে শতভাগ মূল্য ছাড়ের অফার, মিনিমাম ডাউন পেমেন্ট এবং ১২ মাসের সহজ কিস্তিতে নানা ধরনের ফ্রিজ নিতে সোমবার দুপুরে গ্রাহকদের ভীড় লক্ষ্য করা গেছে শোরুমের ভিতরে বাইরে। জেলার বিভিন্ন স্থান থেকে আগত গ্রাহকরা পছন্দের ফ্রিজ কিনে নিয়ে যাচ্ছেন বাড়ি। তবে ক্রেতাদের মধ্যে মধ্যবিত্তের সংখ্যাই বেশি লক্ষ্য করা গেছে।

সুনামগঞ্জ স্টেশন রোডস্থ সিঙ্গার শোরুম সূত্রে জানা গেছে শোরুমে সর্বনি¤œ ২৫ হাজার থেকে ১ লাখ ৮০ হাজার টাকা পর্যন্ত দামের সিঙ্গার ফ্রিজ রয়েছে। তবে সবচেয়ে বেশি চলছে ২৫-৩৫ হাজার টাকা দামের ফ্রিজ। মধ্যবিত্তের নাগালের মধ্যে থাকায় দেশের সেরা ব্রান্ডের ফ্রিজ নিয়ে যাচ্ছেন তারা। বিশেষ করে আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে কোরবানীর মাংস সংরক্ষণের জন্যও অনেকে সাধ্যমতো ফ্রিজ কিনতে আসছেন।
সরেজমিন সোমবার দুপুরে গিয়ে দেখায় শোরুমের ভিতরে কাস্টমার সার্ভিস টেবিলের সামনের সবগুলো চেয়ারে ক্রেতারা বসে আছেন। দাড়িয়ে আছেন আরো ৫-৭ জন। আরো বেশ কয়েকজন নারী পুরুষ ঘুরে ঘুরে ফ্রিজ পছন্দ করছেন। সিঙ্গার শোরুমের কর্মীরা ফ্রিজগুলো সম্পর্কে ক্রেতাদের অবগত করছেন। কোন ব্রান্ডের দাম কত তা বুঝিয়ে দিচ্ছেন। গ্রাহকরাও পছন্দের ফ্রিজ নেড়ে চেড়ে দেখছেন।

ক্রেতা সোহেল আহমদ বলেন, আমি একটি বেসরকারি কম্পানিতে চাকুরি করি। ঈদে ভালো অফারের ঘোষণা পেয়ে দেশের সেরা ব্রান্ডের সিঙ্গার ফ্রিজ কিনতে এসেছি। ৩৫ হাজার টাকায় মিনিমাম ডাউনপেমেন্টে ফিজ্রটি কিনলাম। তিনি বলেন, সকাল সকাল এসেছিলাম। এসে দেখি অনেক গ্রাহকের ভিড়।
মোহনপুর গ্রামের শাহিন মিয়া বলেন, আমার ছোট বোনকে ফ্রিজ উপহার দেওয়ার জন্য ২৫ হাজার টাকায় একটি ফ্রিজ কিনেছি। আমার মতো অনেকেই দেখলাম ফ্রিজ কিনতে এসেছেন। তাছাড়া সিঙ্গার ব্রান্ডের পণ্য এখনো মান ও গুণাগুণ ধরে রাখতে সক্ষম হয়েছে বলে জানান তিনি।
সুনামগঞ্জের সিঙ্গার শোরুমের ব্র্যাঞ্চ ম্যানেজার এনামুল হক বলেন, আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে কম্পানি আকর্ষনীয় অফার দিয়েছে। এ কারণে গত এক সপ্তাহ ধরে ক্রেতারা ভিড় করছেন। অফারের কাঙ্খিত সাড়া পেয়েছি আমরা। বিশেষ করে মধ্যবিত্তরা তাদের সাধ্যমতো দামের মধ্যে ফ্রিজ কিনে নিয়ে যাচ্ছেন। সুনামগঞ্জ শোরুমের কর্মীরা গ্রাহকদের সর্বোচ্চসেবা দিতেও চেষ্টা করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!