1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ০৫ জুন ২০২৩, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জ আ.লীগের কমিটিতে বাদপড়া নেতাদের শেখ হাসিনা বরাবর খোলা চিঠি

  • আপডেট টাইম :: বুধবার, ১১ এপ্রিল, ২০১৮, ৪.৫৫ পিএম
  • ২৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সম্প্রতি অনুমোদিত সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে পদবঞ্চিতদের পক্ষে দলীয় সভানেত্রী বরাবর খোলা চিঠি লিখেছেন মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলী আমজাদ ও সাবেক ছাত্র নেতা জসিম উদ্দিন দিলীপ। মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর কাছে দেওয়া খোলা চিঠি স্থানীয় পত্রিকা অফিস গুলোতে পৌঁছে সরবরাহ করেছেন। চিঠিতে বঞ্চিতদের কথা ওঠে এসেছে। পাশাপাশি অখ্যাত ও বিতর্কিতরা স্থান পাওয়ায় সমালোচনাও করা হয়েছে।
খোলা চিঠিতে জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে বাদ পড়া ২৩ নেতাদের নামোল্লেখ করে বলেন দীর্ঘ দিনের পরীক্ষিত নিবেদিতপ্রাণ এসব নেতার নাম কমিটিতে স্থান পায়নি, তাঁরা বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন, জনপ্রিয় এবং সাধারণের ভোটে অনেকেই জনপ্রতিনিধিও হয়েছেন, এদের বাদ পড়া খুবই দুঃখজনক। তারা বলেন, রাজনীতিতে অপরিচিত ২৫ জনের স্থান হয়েছে। কমিটিতে
বাদ পড়া নেতারা হলেন- অ্যাডভোকেট রইছ উদ্দিন, অ্যাডভোকেট আলী আমজাদ, ইদ্রিছ আলী বীরপ্রতীক, জসিম উদ্দিন দিলীপ, রফিকুল হাসান চৌধুরী, অ্যাডভোকেট পীর মতিউর রহমান, আব্দুর রশীদ, আমির হোসেন রেজা, জসিম উদ্দিন ফারুক, মো. মোবারক হোসেন, অ্যাডভোকেট চাঁন মিয়া, অ্যাডভোকেট নজরুল ইসলাম, অ্যাডভোকেট শুকুর আলী, অ্যাডভোকেট আব্দুল ওদুদ, অ্যাডভোকেট মিজানুর রহমান, জিতেন্দ্র তালুকদার পিন্টু, নবনি কান্ত দাস, প্রদীপ পাল নিতাই, অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিম, বিজয় তালুকদার বিজু, শামীম আহমদ বিলকিস ও অ্যাডভোকেট মনিষ কান্তি দে মিন্টু।
বাদপড়া নেতাদের মধ্যে শেখ হাসিনার পক্ষের খ্যাত জালাল জাহাঙ্গীর পরিষদের অনেক তারকা নেতাও রয়েছেন। বঞ্চিতরা শিগ্রই দলীয় সভানেত্রীর সঙ্গে দেখা করবেন বলে তারা আভাস দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!