1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা: আরও ৬ আসামি গ্রেপ্তার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯.৪০ এএম
  • ১৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::

নারায়ণগঞ্জের ফতুল্লা আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা মামলায় আরও ছয় জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

ফতুল্লা ও গাজীপুরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা।

গ্রেপ্তাররা হলেন- মোহাম্মদ হাবিব (২০), মো. সোহেল (৩০), মোহাম্মদ আনোয়ার হোসেন আনার (২৪), মোহাম্মদ ফয়সাল মোল্লা (৩২), ওয়াসেল হোসেন নাহিদ (২৭), মাসুদ (৫২)।

চাইলাউ জানান, গ্রেপ্তার হাবিব, সোহেল, আনোয়ার, নাহিদ- এই মামলার এজাহারনামীয় আসামি।

এর আগে পৃথক অভিযানে র‌্যাব এই মামলার প্রধান আসামি আলাউদ্দিন ওরফে হীরা (৩৫), আল-আমিন (২২), মো. রাসেল (২০), মো. সানি (২৯) এবং পুলিশ বাপ্পি (২৩), জামাল (৪৮) ও কাইয়ুমকে (২২) গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ফতুল্লার কাশীপুর ইউনিয়নের ভোলাইল আলীপাড়া এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সুরুজ আলীকে (৬৫) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।

এই ঘটনায় সুরুজ আলীর দুই ছেলেসহ চারজন আহত হন।

পরদিন রাতে নিহতের আরেক ছেলে মুন্না আহমেদ বাদী হয়ে সালাউদ্দিন সালু ওরফে সাল্লু ও তার ভাই আলাউদ্দিন হারীসহ ২১জনের নাম উল্লেখ করে আরও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার দিন সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার ওসি নূরে আযম সাংবাদিকদের বলেন, “আধিপত্য বিস্তার ও ইট-বালু ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে সুরুজ আলী ও তার ছেলেদের সঙ্গে সালাউদ্দিন সালু ও তার ভাই আলাউদ্দিনের দ্বন্দ্ব ছিল। ওই দ্বন্দ্বের জেরে হামলার ঘটনা ঘটে।”

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!