1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

হঠাৎ হাসপাতাল পরিদর্শনে এমপি রনজিত সরকার, খোঁজ নিলেন রোগীদের

  • আপডেট টাইম :: শনিবার, ২ মার্চ, ২০২৪, ৯.৩৯ পিএম
  • ২৩ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি ::
হঠাৎ হাসপাতাল পরিদর্শনে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার। শনিবার দুপুরে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে যান তিনি।
এ সময় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন। জনবল সংকটের মধ্যেও হাসপাতালে সেবার মান সন্তোষজনক থাকায় কর্তব্যরত ডাক্তার, নার্স ও সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান। একইসঙ্গে সেবার মান আরও ভালো করার তাগিদ দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মির্জা রিয়াদ হাসান, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা প্রমুখ।
এদিকে শয্যার চেয়েও রোগীর সংখ্যা বেশি হওয়ায় শূন্যপদে লোকবল নিয়োগ দেয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করবেন বলে তিনি জানান ।

শূন্যপদ পূরণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে এমপি রনজিত সরকার বলেন, তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অসহায় হাওরবাসীর চিকিৎসাসেবা দিয়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। সেবার মনোভাব নিয়ে এ হাসপাতালের চিকিৎসকরা করোনাসহ বিভিন্ন দুঃসময়ে মানুষকে চিকিৎসাসেবা দিয়ে গেছে। হাসপাতালে জনবলের ব্যাপক সংকট রয়েছে। এ সংকট কাটিয়ে উঠতে পারলে স্বাস্থ্যসেবায় আরও গুরুত্বপর্ণ ভূমিকা রাখবে এ হাসপাতালটি। দ্রুত শূন্যপদে লোকবল নিয়োগ দেয়ার জন্য সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করবেন বলে জানান এই জনপ্রতিনিধি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!