1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

সাংবাদিকরা আমার বন্ধু, গাইড, ফিলোসফার, মেন্টর: ড. মোহাম্মদ সাদিক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১১.৪৯ পিএম
  • ৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে সাংবাদিকদের সহযোগিতা ও সমর্থন কামনা করেন। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, সহসভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আবুল কালামসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ড. মোহাম্মদ সাদিক এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমার কর্মজীবন শুরু হয়েছিল সাংবাদিকতার মাধ্যমে। সুনামগঞ্জের প্রয়াত সাংবাদিক আব্দুল হাই স্যারের সম্পাদনায় প্রকাশিত সাপ্তাহিক সূর্যের দেশ পত্রিকার স্টাফ রিপোর্টারের মাধ্যমে আমার কর্মজীবন শুরু হয়। বিন্দু বিন্দু রক্তে পত্রিকায়ও লিখেছি। এই পত্রিকায় বাইনেমে সংবাদ ছাপা হলে ওই সময় ট্রাফিক পয়েন্টে পত্রিকা বিলি করতাম। এরপরে চাকুরিজীবনেও আমি সাংবাদিকদের সঙ্গে ঘনিষ্টভাবে কাজ করেছি। আমার কর্মজীবনে গণমাধ্যমের কর্মীরা ছিলেন আমার ফ্রেন্ড, ফিলোসোপার ও গাইড। এবং কখনো কখনো তারা আমার মেন্টরও ছিলেন। গণমাধ্যম আমাকে কর্মজীবনে অনেক সাহায্য করেছে। আ,ি গণমাধ্যমের কাছে ঋণী।
তিনি বলেন, ঢাকায় অবস্থানকালে আমি কবি শামসুর রাহমান, আহসান হাবিবের সান্নিধ্য পেয়েছি। তারা আমার কবিতা ছাপার সঙ্গে কবি সাহিত্যিকদের সাক্ষাৎকার এনে ছাপানোর দায়িত্ব দিতেন। কর্মজীবনেও ঢাকার সিনিয়র জুনিয়র সাংবাদিকদের সঙ্গে আমার ভালো সম্পর্ক ছিল। তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হয়েছি। আমি সব গণমাধ্যম কর্মীদের ভালোবাসা ও সহযোগিতা চাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!