1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী

সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের শান্তি সমাবেশে জনতার ঢল নামাচ্ছেন সেলিম আহমেদ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ২.২১ পিএম
  • ৬০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনায় নেতাকর্মীসহ জনতার ঢল নামাচ্ছেন এই আসনের সম্ভাব্য প্রার্থী জেলা শ্রমিক লীগ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সেলিম আহমেদ। সম্প্রতি তিনি তাহিরপুর, জামালগঞ্জ, মধ্যনগর ও ধর্মপাশার বিভিন্ন স্থানে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশে মানুষের ঢল নামাচ্ছেন। এই আসনে আওয়ামী লীগের অন্যান্য সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের কর্মসূচিতে এভাবে জনতার ঢল নামছেনা বলে জানিয়েছেন সুধীজন। শান্তি সমাবেশে জনতার স্বতস্ফুর্ত অংশগ্রহণ দেখে চাঙ্গা হয়ে ওঠছেন তৃণমূলের নেতাকর্মীরা। তারা আগামী নির্বাচনে এমন কর্মীবান্ধব ও আওয়ামী লীগের প্রকৃত আদর্শধারী নেতা সেলিম আহমদকে মনোনয়ন প্রদানের দাবি জানাচ্ছেন।
এদিকে বিএনপি জামায়াত জোটের সন্ত্রাস-জঙ্গিবাদ অপরাজনীতির বিরুদ্ধে ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তাহিরপুরে সেলিম আহমেদের সমাবেশের খবর বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোস্ট করা হয়েছে।
নেতাকর্মীরা জানান, গত ২৭ জুলাই নির্বাচনী এলাকার সাচনাবাজারে, ২৬ জুলাই তাহিরপুরে এবং এর আগে ধর্মপাশা ও মধ্যনগরে শান্তি সমাবেশ করেছেন। প্রতিটি সমাবেশে হাজারো জনতার ঢল নামছে। এসব সমাবেশ থেকে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিচ্ছেন সেলিম আহমেদ। পাশাপাশি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে সাহস ও সমর্থন জানানোর অনুরোধ জানাচ্ছেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!