1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

চেম্বার সভাপতি চপলের মুক্তির দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

  • আপডেট টাইম :: শনিবার, ১৯ আগস্ট, ২০১৭, ১২.২৩ পিএম
  • ১২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেডিডেন্ট ও এফবিসিসিআইয়ের পরিচালক খায়রুল হুদা চপলের মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সুনামগঞ্জের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ। শনিবার দুপুরে সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের উদ্যোগে স্টেশন রোডে অনুষ্ঠিত কর্মসূচিতে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী নেতৃবৃন্দ অংশ নেন। বক্তারা দুদকের দায়েরকৃত মামলা থেকে খায়রুল হুদা চপলকে অব্যাহতি ও দ্রুত মুক্তির দাবি জানান।
মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য রাখেন চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি মো. আমিনুল হক, এনাম আহমেদ, সাবেক পৌর কাউন্সিলর নূরুল ইসলাম বজলু, কাজল চন্দ্র দে, সুশান্ত রায়, শঙ্কর দাস, জিএম তাশহিজ, রাসেল আহমেদ প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দেশের ৬ জেলায় একই সময়ে হাওরের ফসল বন্যায় ক্ষতিগ্রস্থ হলেও একমাত্র সুনামগঞ্জে উদ্দেশ্য প্রনোদিতভাবে চপলকে মামলায় অভিযুক্ত করা হয়েছে। রাজনৈতিক উদ্দেশ্যে তাকে হয়রানির জন্য এই মামলা কতরা হয়েছে। ব্যবসায়ীরা ‘ষড়যন্ত্রমুলক’ মামলা থেকে অব্যাহতি ও দ্রুত মুক্তির দাবি জানিয়েছেন।
উল্লেখ্য গত ১৫ আগস্ট রাতে ঢাকা শাহজালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুর হয়ে কানাডা মেয়ের কাছে যাবার সময় হাওররক্ষা বাঁধের কাজে অনিয়নের অভিযোগে দুদকের দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার কার হয়। এর প্রতিবাদে পরদিন সুনামগঞ্জ জেলা যুবলীগ, গত ১৭ আগস্ট জেলার সকল উপজেলায় যুবলীগের ব্যানারে তার মুক্তি ও মামলা থেকে অব্যাহতির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!