1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
অর্থনীতি পঙ্গু করে ভিক্ষুকের জাতি করতেই সহিংসতা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রবিবার চালু হতে পারে মোবাইল ইন্টারনেট কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা

সুনামগঞ্জের গুচ্চগ্রামে দুইশ পরিবারের মধ্যে বিজিবির ইফতার ও খাদ্য বিতরণ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ৫.৩৬ পিএম
  • ৭৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি:
সুনামগঞ্জ-২৮ বিজিবির উদ্যোগে সদর উপজেলার পুরান লক্ষণশ্রী গুচ্চগ্রামের দুই শতাধিক পরিবারের মধ্যে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার বিকেল সাড়ে চারটায় গুচ্চগ্রামে গিয়ে হতদরিদ্র মানুষের মধ্য ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন বিজিবির সেক্টর কমাণ্ডার কর্নেল জি এইচ এম সেলিম হাসান, সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. ক. মোঃ মাহবুবুর রহমান।
বিজিবির কাছ থেকে উন্নত মানের ইফতার ও রাতের খাবার খেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন হতদরিদ্র লোকজন।
এসময় সেক্টর কমাণ্ডার কর্নেল জি এইচ এম সেলিম হাসান বলেন, রমজান সংযম ও ত্যাগ ও ভ্রাতৃ্ত্ববোধের শিক্ষা দেয়। আমরা এই শিক্ষা থেকে আজ দুই শতাধিক পরিবারের মধ্যে ইফতার ও খাবার বিতরণ করেছি। অসহায় মানুষের পাশে দাড়িয়ে আমরা কাজ করে যাব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!