1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

‘সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটি’র কমিটি গঠন: রাজু সভাপতি, মাহবুব সেক্রেটারি

  • আপডেট টাইম :: রবিবার, ৬ আগস্ট, ২০১৭, ৪.৩৪ এএম
  • ১১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা সদরে কর্মরত সক্রিয় সাংবাদিকদের নিয়ে ‘সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’গঠিত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টায় পৌরবিপণিস্থ দ্বিতীয় তলার অস্থায়ী কার্যালয়ে ৩৫ সদস্যের সমন্বয়ে গঠিত সংগঠনের ২১ সদস্যবিশিষ্ট কার্যকর নির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটিতে সর্বসম্মতিক্রমে লতিফুর রহমান রাজুকে (দৈনিক সংবাদ ও দৈনিক শ্যামল সিলেট) সভাপতি ও মাহবুবুর রহমান পীরকে (দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।
কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন আবেদ মাহমুদ চৌধুরী (দৈনিক আজকের সুনামগঞ্জ ও আরটিভি), আল-হেলাল (দৈনিক আলোকিত বাংলাদেশ), কুলেন্দু শেখর দাস (মোহনা টিভি) ও মাহতাব উদ্দিন তালুকদার (দৈনিক হাওরাঞ্চলের কথা ও এসএ টিভি)।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মাসুম হেলাল (বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন) ও এমরানুল হক চৌধুরী (জনকণ্ঠ ও মাছরাঙা টিভি)।
কোষাধ্যক্ষ পদে সেলিম আহমদ তালুকদার (দৈনিক সুনামগঞ্জের সময় ও দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক পদে শামস শামীম (কালের কণ্ঠ ও একাত্তর টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জাকির হোসেন (ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভি), ক্রীড়া সম্পাদক পদে মাহমুদুর রহমান তারেক (সকালের খবর, যমুনা টিভি ও বিডি নিউজ) দায়িত্ব পেয়েছেন।
সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন মাসুদ আলম চৌধুরী (দৈনিক মানবজমিন ও গাজী টিভি), শাহজাহান চৌধুরী (দৈনিক মানবকণ্ঠ ও পরিবর্তনডটকম), একেএম মহিম (চ্যানেল আই), ঝুনু চৌধুরী (দৈনিক যায়যায়দিন), হিমাদ্রী শেখর ভদ্র (সময় টিভি ও বাংলাট্রিবিউন), একে কুদরত পাশা (দৈনিক কাজিরবাজার), মো. জসিম উদ্দিন (দৈনিক জালালাবাদ), আমিনুল ইসলাম (ডিবিসি টিভি), আশিকুর রহমান পীর (শুভ প্রতিদিন ও বাংলানিউজ)।
সংগঠনের সদস্যরা হলেন শাহাবুদ্দিন আহমদ (দৈনিক বাংলাদেশ সময়), মাসুক মিয়া (দৈনিক সিলেট বাণী), অরুণ চক্রবর্তী (বৈশাখী টিভি ও ইউনবি) আব্দুস সালাম (একুশে টিভি), শামসুল কাদির মিছবাহ (দৈনিক আজকের সুনামগঞ্জ), আমিনুল হক (দৈনিক আজকালের খবর), রাজন মাহবুব (এশিয়ান টিভি), বিশ^জিৎ সেন পাপন (দৈনিক সুনামকণ্ঠ), বিপ্লব রায় (দৈনিক বণিকবার্তা), শহীদ নূর আহমদ (দৈনিক বিজয়ের কণ্ঠ), আব্দুল কাইয়ুম (দৈনিক প্রতিদিনের সংবাদ), রুজেল আহমদ (দৈনিক সুনামগঞ্জের সময়), সুভেন্দু শেখর দাস (দৈনিক সংবাদ প্রতিদিন) ও শহীদুজ্জামান মুন্না (দৈনিক আজকের সুনামগঞ্জ)। এছাড়াও সুনামগঞ্জ শহরে অন্য যারা সক্রিয় সাংবাদিক রয়েছেন তাদের জন্যও সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির দরোজা খোলা রাখা হয়েছে।
সংগঠনটি সাংবাদিকতার নীতিমালা মেনে দেশ ও মানুষের পক্ষে কাজ করবে। নেতৃবৃন্দ কমিটির সবাইকে সততার সঙ্গে নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!