1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মেসি-আর্জেন্টিনার জয়ের রাতে গুগলে নতুন রেকর্ড

  • আপডেট টাইম :: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২, ৪.৫৯ পিএম
  • ৯৮ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
টানা তিন যুগের খরা কাটিয়ে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা; লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া আর মার্তিনেজদের জয়োৎসবের সুবাদে সার্চের নতুন রেকর্ড হয়েছে গুগলের সার্চ ইঞ্জিনে। 
খবরটি দিয়েচেন গুগল প্রধান সুন্দার পিচাই। তার টুইট বলছে, কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচের সময় ২৫ বছরের মধ্যে সর্বোচ্চ ট্রাফিকের নতুন রেকর্ড হয়েছে গুগল সার্চে। ‘পুরো বিশ্ব যেন একটা বিষয় নিয়েই খোঁজ নিচ্ছিল’– টুইটে লিখেছেন পিচাই।
দুর্দান্ত ফর্মে থেকে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা পা রেখেছিল ফেভারিটদের একটি হিসেবেই। শুরুতে হোঁচট খেয়ে এলোমেলো হতে বসেছিল সব; তবে সব বাধা পার করে শেষ পর্যন্ত শিরোপা উঁচিয়ে ধরেছে লিওনেল স্কালোনির দল। 
কাতার আসরের ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে বিশ্ব মঞ্চে ৩৬ বছরের শিরোপার খরা কাটিয়েছে আর্জেন্টিনা। জার্সিতে যোগ করেছে তৃতীয় তারকা। 
লুসাইল স্টেডিয়ামে রোববারের ফাইনালে রুদ্ধশ্বাস লড়াইয়ে ৩-৩ সমতার পর ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে উল্লাসে মাতে আর্জেন্টিনা। 
আর এই জয়ের পথে একের পর এক রেকর্ড গড়েছেন লিওনেল মেসি; সবচেয়ে বেশি বিশ্বকাপ ম্যাচ খেলার রেকর্ড, সবচেয়ে বেশি সময় খেলাসহ প্রতিযোগিতার প্রতি পর্বে গোলের রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। 
ম্যাচের টান টান উত্তেজনা যেন প্রতিফলিত হয়েছিল ইন্টারনেট ব্যবহারকারীদের গুগল সার্চেও। গত ২৫ বছরের মধ্যে কোনো বিষয় নিয়ে গুগল সার্চ সেবায় এত বেশি ট্রাফিক পায়নি ওয়েব জায়ান্ট কোম্পানিটি। 
সবমিলিয়ে, ১৮ ডিসেম্বর কেবল ফুটবল বিশ্বকাপের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে না; গুগলের ইতিহাসেও স্মরণীয় হয়ে থাকবে দিনটি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!