1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

সুনামগঞ্জে উদযাপিত হচ্ছে ৫১তম বিজয় দিবস

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২, ১২.৪৬ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ৫১তম বিজয় দিবস উদযাপিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, ভবন ও স্বায়ত্বশাসিত ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। বেসরকারি বিজয়ের প্রথম প্রহরে বৃহষ্পতিবার রাত ১২টার পর আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহিদদের ফুলেল শ্রদ্ধা জানায়। এছাড়াও সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের চত্বরে স্মৃতিসৌধে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক দিদারে আলম চৌধুরী, পুলিশ সুপার মো. এহসান শাহসহ প্রশানের সংশ্লিষ্টরা। এছাড়াও ১৬ ডিসেম্বর সকালে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে বিভিন্ন সামাজিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি দেন। মুক্তিযোদ্ধা ইউনিট ও মুক্তিযোদ্ধা সন্তান কমা- আলাদাভাবে শ্রদ্ধাঞ্জলি দিয়েছে।
১৬ ডিসেম্বর শুক্রবার সকালে সুনামগঞ্জ স্টেডিয়ামে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের সূচনা করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো, দিদারে আলম মাকসুদ চৌধুরী। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুস্পস্থবক অর্পন করা হয়। সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জেলা স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কুচকাওয়াজে সালাম গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধের আতœত্যাগ নিয়ে শরির চর্চার মাধ্যমে নাটিকা উপস্থাপন করে এবং সমসমায়িক বিভিন্ন বিষয় ফুটিয়ে তোলে। পরে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।
সাড়ে ১১টায় শহিদ আবুল হোসেন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারকে সংবর্ধনা প্রদান করে প্রশাসন।
এছাড়াও বিজয় দিবস উপলক্ষে হাসপাতাল, এতিমখানায় উন্নত খাবার বিতরণ করা হয়।
সন্ধ্যায় সুনামগঞ্জ শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!