1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায় রোনালদোর অনন্য কীর্তির দিনে পর্তুগালের দারুণ এক জয়

এবার ভোটকক্ষে কোন ব্যক্তি নজরে আসেনি: সিইসি

  • আপডেট টাইম :: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২, ৫.৩৪ পিএম
  • ১৩৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
এবার জেলা পরিষদ নির্বাচনে ভোটকক্ষে দ্বিতীয় কোনো ব্যক্তি নজরে আসেনি বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। এতে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি। অনিয়মের কারণে গাইবান্ধা উপ-নির্বাচন বন্ধ করার বার্তায় এবার জেলা পরিষদে গুরুতর অনিয়ম না হওয়ার মতো ইতিবাচক প্রভাব পড়েছে বলেও মনে করেন সিইসি।

আজ সোমবার নির্বাচন ভবনে সিসি ক্যামেরায় ৫৭ জেলা পরিষদের ভোট পর্যবেক্ষণ এ কথা বলেন প্রধান নির্বাচন কমিশনার।

এসময় নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা, আনিছুর রহমান ও আলমগীর উপস্থিত ছিলেন।

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট চলে ইভিএমে। হাজারে ভোটকক্ষের সার্বিক চিত্র কেন্দ্রীয়ভাবে পর্যবেক্ষণ করেন সিইসি ও সহকর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!