1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ১১.৩৮ পিএম
  • ১৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ উপজেলার বন্যা ক্ষতিগ্রস্থ ৮ টি পরিবারকে ২ বান্ডেল (১৬ পিছ) করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছে শেভরন বাংলাদেশ এমপ্লয়ীজ এসোসিয়েশন (সিবিইইউ) ও সাস্টিয়ান সুনামগঞ্জ। ৯ই আগস্ট (মঙ্গলবার) শান্তিগঞ্জের জয়কলস ইউনিয়নের সদরপুর গ্রামের ৪টি, সুনামগঞ্জ পৌরসভার সুলতানপুর গ্রামের ৩টি এবং ওয়েজখালির ১টি পরিবারের হাতে এসব গৃহনির্মাণ সামগ্রী তুলে দেয়া হয়। এসব পুনর্বাসন সামগ্রীর মোট মূল্য ছিলো ১,১০,০০০/- টাকা।
উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেভরন এমপ্লয়ীজ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কাজী তাওহীদুল ইসলাম (রোমান), সাস্টিয়ান মোহাম্মদ গোলাম আজাদ, মখলিছুর রহমান পারভেজ, সাস্টিয়ান সুনামগঞ্জের সভাপতি সাহেরীন আহমদ চৌধুরী মিশুক, সহসভাপতি দিলোয়ার হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক শরীফ সোহাগ, সমাজকল্যাণ সম্পাদক ইউসুফ বিন আকিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সাধারণ সম্পাদক অনিস তালুকদার বাপ্পু, শান্তিগঞ্জ উদীচী সভাপতি শ্যামল দেব ও সংস্কৃতিকর্মী চিনু চক্রবর্তী।
উল্লেখ্য ২০১২ সালের ৮ই আগস্ট আনুষ্ঠানিক পথ চলার পর থেকে সাস্টিয়ান সুনামগঞ্জ একের পর এক মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!