1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৭.৪৪ পিএম
  • ২৪৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। বাঙালি জাতির সাহসী প্রতিনিধি জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনটি আগাম পালন করেছে সুনামগঞ্জে সদ্য চালু হওয়া সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। রবিবার দুপুরে কলেজের ছাত্র-ছাত্রী-শিক্ষকসহ সংশ্লিষ্টরা পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে নিয়ে শেখ হাসিনার জন্মদিনের আগাম কেক কাটেন। শেখ হাসিনার জন্য বিশেষ প্রার্থনা করেন শিক্ষার্থীরা। জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগাম জন্মদিনের অভিনন্দন জানান পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। এসময় সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান মন্ত্রী।
জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রুল মডেল। দেশের জেলায় জেলায় মেডিকেল কলেজ হচ্ছে, বিশ্ববিদ্যালয় হচ্ছে। মানুষের সব চাহিদা পুরণ করতে কাজ করছে সরকার। এসময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন পরিকল্পনামন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ এর অধ্যক্ষ ডা. মনোজিৎ মজুমদার, শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরীফি প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!