1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

পরীমনিকে জিজ্ঞাসাবাদে মিলছে বিভিন্ন পেশার নানা মানুষের তথ্য

  • আপডেট টাইম :: রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৪.১০ পিএম
  • ২১৪ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
চিত্রনায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, দুই মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে জিজ্ঞাসাবাদে বিভিন্ন পেশার মানুষের নাম পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এডিশনাল ডিআইজি শেখ ওমর ফারুক। রোববার (৮ আগস্ট) দুপুরে মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে সাংবাদিকদের তিনি একথা জানান।

তিনি বলেন, অনেক মানুষের সঙ্গে সম্পৃক্ততার কথা আসছে। আমরা অনেকের নাম পাচ্ছি। সেগুলো আমরা যাচাই-বাছাই করছি।

এ চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা পৃথক মামলাগুলো শুক্রবার রাতে সিআইডিকে বুঝিয়ে দেওয়া হয়। এরপর সিআইডিতে তাদেরও হস্তান্তর করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) শাখা। হেফাজতে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করছে সিআইডি।

গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার বাসা থেকে মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একইদিন রাতে প্রযোজক নজরুল ইসলাম রাজকেও আটক করা হয়। পরে বনানী থানায় পরীমণি ও রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়। এবার তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

রাজধানীর বারিধারা এলাকা থেকে মাদকদ্রব্যসহ ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মোহাম্মদপুর থেকে ইয়াবাসহ মরিয়ম আক্তার মৌকে গত ১ আগস্ট মধ্যরাতে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!