1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায় রোনালদোর অনন্য কীর্তির দিনে পর্তুগালের দারুণ এক জয়

ভূমি ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৫.৪৫ পিএম
  • ২২৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দ্বীতিয় পর্যায়ে জমিসহ ৭৬ টি ঘর (গৃহ) প্রদান উপলক্ষে শুক্রবার দুপুরে তাহিরপুর উপজেলার চালিয়ারঘাট মৌজার উত্তর বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নের মধ্যবর্তী মানিগাঁও এলাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে মতবিনিময় করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: জসিম উদ্দিন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, মাহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: রায়হান কবির, অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খাঁন, সহ সভাপতি হাজী মোশারফ হোসেন তালুকদার , সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, বড়দল উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম, সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জুনাব আলী প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন, ভূমিহীন ও গৃহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশের ন্যায় আমাদের সুনামগঞ্জ জেলায় ৩ হাজার ৮টি ঘর উপহার দিয়েছেন।
ইতোমধ্যে ঘর গুলোর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এ বছরই ২৩ শে জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী ঘর গুলো উপকার ভোগীদের কাছে পৌছে দিয়েছেন।

এবং দ্বিতীয় পর্যায়ে আরও ৩৯০৮ টি ঘর নির্মাণ কর্যক্রম চলছে এবং আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী ঘর গুলো উদ্ভোধন করবেন। একই সাথে সারাদেশে মোট ৫৪ হাজার ঘর উদ্ভোধন করবেন। এর মধ্যে আমাদের সুনামগঞ্জ জেলায় ২০৯ টি ঘর আছে। এবং এই ২০৯টি ঘরের মধ্যে আজ আমি যেখানে দাড়িয়ে আছি জেলার তাহিরপুর উপজেলার মেঘালয়ের পাদদেশে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি যাদুকাটা নদীর তীরে ৭৬ টি ঘর প্রস্তুত আছে। আমি সরেজমিনে এসে দেখলাম যে ওই ৭৬টি ঘরের নির্মাণ কাজ ভালোভাবেই সম্পন্ন করা হয়েছে।

আগামীকাল মাননীয় প্রধানমন্ত্রীর উদ্ভোধনের মাধ্যেমে উপকার ভোগীদের কাছে হস্তান্তর করা হবে। উপকার ভোগীরা এই ঘর পেয়ে আনন্দে আত্ন্যহার এবং তার প্রধানমন্ত্রীর জন্য দোয়া করছেন আল্লাহ যেন প্রধানমন্ত্রীকে সুস্থ রাখেন ও নেক হায়ত দান করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!