1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

হাওরের বাঁধ নির্মাণে দুর্নীতি তদন্তে জেলা পর্যায়ে কর্মকর্তা ও বিশিষ্টজনদের সাথে তদন্ত কমিটির মত বিনিময়

  • আপডেট টাইম :: সোমবার, ৮ মে, ২০১৭, ২.৪৮ পিএম
  • ৯৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
হাওর রক্ষা বাঁধ নির্মাণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তদন্তের জন্য পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোহাম্মদ আলী খান এনডিসি’র নেতৃত্বে ৪ সদস্যের উচ্চ পর্যায়ের তদন্ত দল সোমবার বেলা সাড়ে ১১ টা থেকে দুপুর দেড় টা পর্যন্ত সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে জেলা পর্যায়ের কর্মকর্তা ও বিশিষ্ট জনদের সঙ্গে বাঁধ নির্মাণে দুর্নীতি ও ভবিষ্যত করণীয় নিয়ে মতবিনিময় করেন। বিকেল চারটার পর প্রতিনিধি দল জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির সঙ্গে কথা বলেন।
এ সময় মোহাম্মদ আলী খান বলেন, আমাদের উচিত ছিল, আরো আগেই সজাগ হওয়া, হলে ক্ষয়-ক্ষতির পরিমাণ কম হতো, এখন সবাই সজাগ হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ৭১এর পর হাওরাঞ্চলে এতো বড় দুর্যোগ দেখা দেয়নি। হাওরের ফসল নিয়ে জুয়াখেলা বন্ধ করতে হবে।
এই তদন্ত দল আজ ও আগামীকাল মঙ্গলবার হাওরের বাঁধ এলাকায় সরেজমিনে ঘুরে কৃষকদের সঙ্গে কথা বলবেন। সুনামগঞ্জের সুধীজনদের সঙ্গেও কথা বলবেন। তদন্ত দলের পক্ষ থেকে জানানো হয়েছে এ বিষয়ে হাওরবাসী নিজ নিজ বক্তব্য তাদের কাছে লিখিত এবং মেইলেও দিতে পারেন।
মতবিনিময় সভায় প্রতিনিধি দলের অন্য সদস্যদের মধ্যে যুগ্মসচিব খলিলুর রহমান, যুগ্মপ্রধান মন্টু কুমার বিশ্বাস এবং পাউবো’র সুপারেন্টেড চীফ মনিটরিং কাজী তোফায়েল আহমদ ছিলেন।
জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জনপ্রতিনিধি, সাংবাদিক, আইনজীবী, কৃষক প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!