1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ইমনের বিরুদ্ধে দুদকে দায়েরকৃত অভিযোগ মিথ্যা প্রমাণিত শাল্লায় ওসি নাজমুলের মুখে শ্রীকৃষ্ণের নীতি ৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দিতে সৌদি আরবের চাপ দেশে করোনায় আরো ৩৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৬৬৬ করোনা পরিস্থিতি: প্রাথমিক বিদ্যালয় আংশিকভাবে খোলার সুযোগ নেই জাতীয় সংসদের উন্নয়ন কর্মকাণ্ড প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে তিনজনের মনোনয়ন দাখিল সংস্কারের অভাবে তাহিরপুরের বড়গোপটিলার আঁকাবাঁকা সড়ক এখন মরনফাঁদ ছাতকে মাদক ও অসামাজিক কার্যক্রমের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদসভা ‘বড়গোপটিলা’ গারো মাঠের জনইতিহাস।। পাভেল পার্থ

সুনামগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে একশনে প্রশাসন: জেলা ব্যাপী মোবাইল কোর্ট

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০, ৩.০১ পিএম
  • ২৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
করোনাকালে স্বাস্থ্যবিধি না মেনে, মাস্ক ছাড়াই হাট-বাজারে, জনসমাগম স্থলে ঘোরাফেরা করা মানুষদের সচেতন করতে জেলা ম্যাজিস্টেট ও জেলা প্রশাসকের নির্দেশে বুধবার থেকে জেলার বিভিন্ন হাটবাজারে অভিযান পরিচালনা করেন ম্যাজিস্ট্রেটগণ। জনগণকে সচেতন করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। সম্প্রতি সুনামগঞ্জ জেলায় সংক্রমণ হার আশঙ্কাজনক বৃদ্ধি পাওয়ায় এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।
সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন, নতুন বাসস্টেশন, মধ্যবাজার, মল্লিকপুর, জাউয়াবাজার ও বিশ^ম্ভরপুরে এই অভিযান পরিচালনা করা হয়। সহকারী কমিশনার আসিফ আল জিনাত, জহিরুল আলম, মোহাম্মদ রিফাতুল হক ও স¤্রাট হোসেন সুনামগঞ্জ শহর ও শহরতলিতে অভিযান পরিচালনা করেন। তাছাড়া অসচেতন ও গরিব মানুষদের মধ্যে মাস্কও বিতরণ করা হচ্ছে।
সহকারী কমিশনার মো. স¤্রাট হোসেন ও মো. রিফাতুল হক জানান, মাস্ক ব্যবহার না করে, স্বাস্থ্যবিধি অমান্য করে বাজারে, জনসমাগম স্থলে ঘোরাফেরা করায় ১০ জনকে ৫৫০০ টাকা জরিমানা করেছেন তারা। একইভাবে সহকারী কমিশনার আসিফ আল জিনাত ও জহিরুল আলমও জরিমানা আদায় করেছেন।
বিশ^ম্ভরপুরে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২৫ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার দুপুরে এই উপজেলা সদরের পয়েন্টসহ বিভিন্ন পয়েন্টে মাস্কবিহীন অবস্থায় চলাফেরা করায় ২৫ জনের কাছ থেকে ৩ তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমীর বিশ^াস।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুহেল আহমদ জানান, জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের নির্দেশে মানুষকে সচেতন করার জন্য প্রতিদিনই এভাবে অভিযান চলবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!