1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে করোনা সংক্রমণ প্রতিরোধে একশনে প্রশাসন: জেলা ব্যাপী মোবাইল কোর্ট

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০, ৩.০১ পিএম
  • ২৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
করোনাকালে স্বাস্থ্যবিধি না মেনে, মাস্ক ছাড়াই হাট-বাজারে, জনসমাগম স্থলে ঘোরাফেরা করা মানুষদের সচেতন করতে জেলা ম্যাজিস্টেট ও জেলা প্রশাসকের নির্দেশে বুধবার থেকে জেলার বিভিন্ন হাটবাজারে অভিযান পরিচালনা করেন ম্যাজিস্ট্রেটগণ। জনগণকে সচেতন করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। সম্প্রতি সুনামগঞ্জ জেলায় সংক্রমণ হার আশঙ্কাজনক বৃদ্ধি পাওয়ায় এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।
সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন, নতুন বাসস্টেশন, মধ্যবাজার, মল্লিকপুর, জাউয়াবাজার ও বিশ^ম্ভরপুরে এই অভিযান পরিচালনা করা হয়। সহকারী কমিশনার আসিফ আল জিনাত, জহিরুল আলম, মোহাম্মদ রিফাতুল হক ও স¤্রাট হোসেন সুনামগঞ্জ শহর ও শহরতলিতে অভিযান পরিচালনা করেন। তাছাড়া অসচেতন ও গরিব মানুষদের মধ্যে মাস্কও বিতরণ করা হচ্ছে।
সহকারী কমিশনার মো. স¤্রাট হোসেন ও মো. রিফাতুল হক জানান, মাস্ক ব্যবহার না করে, স্বাস্থ্যবিধি অমান্য করে বাজারে, জনসমাগম স্থলে ঘোরাফেরা করায় ১০ জনকে ৫৫০০ টাকা জরিমানা করেছেন তারা। একইভাবে সহকারী কমিশনার আসিফ আল জিনাত ও জহিরুল আলমও জরিমানা আদায় করেছেন।
বিশ^ম্ভরপুরে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২৫ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার দুপুরে এই উপজেলা সদরের পয়েন্টসহ বিভিন্ন পয়েন্টে মাস্কবিহীন অবস্থায় চলাফেরা করায় ২৫ জনের কাছ থেকে ৩ তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমীর বিশ^াস।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুহেল আহমদ জানান, জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের নির্দেশে মানুষকে সচেতন করার জন্য প্রতিদিনই এভাবে অভিযান চলবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!