1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

‘অনুর্ধ ১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ: নরসিংদীকে ৩-২ গোলে হারিয়ে সুনামগঞ্জের শুভ সূচনা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭, ১২.১৩ পিএম
  • ৫১৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ স্টেডিয়ামে বৃহষ্পতিবার বিকেল থেকে শুরু হয়েছে ‘অনুর্ধ ১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০১৭’। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশিপের এ গ্রুপের খেলা স্বাগতিক সুনামগঞ্জসহ ৮টি জেলাদল অংশ নিয়েছে। আগামী ১৪ মার্চ প্রথম পর্বের খেলা শেষ হবে। খেলায় বিপুল দর্শকের উপস্থিতি লক্ষ্য করা গেছে। আয়োজকরা জানিয়েছেন ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে তৃণমূল থেকে দীর্ঘদিন পর খেলা শুরু হয়েছে। এখন থেকে এই ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন ফুটবল ফেডারেশনের সংশ্লিষ্ট ব্যক্তির্গ।
জানা গেছে ২০০৪ সনে সর্বশেষ এই চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছিল বাফুফে। তারপরে নানা প্রতিবন্ধকতার কারণে বাঙ্গালির কাছে সবচেয়ে জনপ্রিয় এই খেলাটি নিয়মিত করতে পারেনি বাফুফে। ফুটবলের ঐতিহ্য তলানিতে এসে ঠেকায় বাফুফে এবার তৃণমূল থেকে খেলোয়াড় তৈরির লক্ষ্যে এই চ্যাম্পিয়নশিপের আয়োজন করেছে বলে উদ্বোধনী অনুষ্ঠানে জানিয়েছেন বাফুফের সংশ্লিষ্টরা। তবে স্থানীয় আয়োজক হিসেবে জেলা ফুটবল ফেডারেশন জানিয়েছে খেলার জন্য বাফুপে থেকে যে পরিমাণ অর্থ দেওয়া হয়েছে তা খুবই সামান্য। তাই স্থানীয় সহযোগিতা নিয়ে খেলা পরিচালনা করতে হচ্ছে তাদের।
প্রথম দিন দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী খেলা কুমিল্লা ও ব্রাম্মণবাড়িয়া জেলার মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ১-০ গোলে জয় লাভ করে কুমিল্লা। দ্বিতীয় খেলায় স্বাগতিক সুনামগঞ্জ নরসিংদী জেলাকে ৩-২ গোলে পরাজিত করেছে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্য নির্বাহী সদস্য মাহী উদ্দিন আহমদ সেলিম বলেন, বাফুফের প্রেসিডেন্ট সালাহ উদ্দিনের নেতৃত্বে এখন ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ শুরু হয়েছে। দীর্ঘদিন বন্ধ থাকার পর অনুর্ধ ১৮ জাতীয় চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা আজ সুনামগঞ্জ থেকে শুরু হয়েছে। আগামীতে এই আয়োজন ধারাবাহিক বজায় থাকবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!