1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

ওবায়দুল কাদেরের হাতে লাঞ্চিত টাঙ্গাইলের এমপি

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, ১০.০১ এএম
  • ৪৫৫ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাতে লাঞ্ছিত হয়েছেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাংসদ আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন। শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় এ ঘটনা ঘটে। তুচ্চ বিষয় নিয়ে সাংসদকে চড় থাপ্পর দিলেও যাওয়ার সময় আবার তার মাথায় হাত বুলিয়ে আদর করে যান।
জানা গেছে নাটোর থেকে মন্ত্রী ওবায়দুল কাদের যমুনা রিসোর্টে রাতের খাবারের জন্য বিরতি দেন। কটেজে বিশ্রামের সময় তিনি জিজ্ঞেস করেন রাতের খাওয়ার আয়োজন কে করেছে?

জবাবে ছানোয়ার হোসেন এমপি জানান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী তাঁর খাবারের আয়োজন করেছেন। কিন্তু এমপি সোহেল হাজারী ওই সময় উপস্থিত না থাকায় ওবায়দুল কাদের নেতাকর্মীদের প্রতি ক্ষুব্ধ হন। রাতের খাবার না খেয়েই চলে যাওয়ার প্রস্তুতি নেন তিনি।

এ সময় ছানোয়ার হোসেন ওবায়দুল কাদেরকে খাওয়ার জন্য অনুরোধ করেন এবং হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি রাস্তায় রয়েছেন এবং কিছুক্ষণের মধ্যে চলে আসবেন বলে জানান। একথা শুনে মন্ত্রী ক্ষিপ্ত হয়ে এমপি ছানোয়ারকে চড়-থাপ্পড় মেরে লাঞ্ছিত করেন ও অন্যান্য নেতাকর্মীদেরও গালমন্দ করেন। এতে নেতাকর্মীরা হতভম্ব হয়ে যান।

পরে আবার মন্ত্রী রিসোর্ট ছাড়ার আগে এমপি ছানোয়ারের মাথায় হাত বুলিয়ে তাকে সান্ত্বনা দেন।

এমপি ছানোয়ার জানান, মন্ত্রী ওবায়দুল কাদের দলের সাধারণ সম্পাদক। তিনি আমার বড় ভাই। তিনি শাসন করতে পারেন এবং আমাদের আদরও করবেন। তিনি যাওয়ার আগে মাথায় হাত বুলিয়ে আমাকে আদর করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!