1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

তাহিরপুরে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, স্বামী গ্রেফতার

  • আপডেট টাইম :: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭, ৩.১২ পিএম
  • ৪০৯ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুরে যৌতুকের দাবি মেটাতে না পারায় এক গৃহবধুকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে তার স্বামী। ঘটনার পরপরই যৌতুক লোভী স্বামী সোবর আলীকে আটক করে থানা পুলিশ।  ঘটনাটি ঘটেছে তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমা গ্রামে।
এ ঘটনায় বুধবার তাহিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে নির্যাতিত গৃহবধু অঞ্জনা আক্তার এর পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন।
মামলার বিবরনে জানা যায়, এক বছর পুর্বে উপজেলার লাকমা গ্রামের অঞ্জনা আক্তার সৌদি আরবে চাকরিরত অবস্থায় বিয়ে হয় ব্রাম্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আব্দুস ছোবাহন এর পুত্র সোবর আলীর সঙ্গে।
গত ৫/৬ দিন পূর্বে স্ত্রী সহ সোবর আলী শশুর বাড়ি লাকমা গ্রামে এসে তার শশুর শাশুরী ও স্ত্রী কে ৩ লক্ষ টাকা যৌতুক দেওয়ার চাপ দেয়। কিন্তু অঞ্জনার অসহায় পিতা মাতা যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় গত মঙ্গলবার সন্ধ্যায় অঞ্জনাকে বেধড়ক মারপিট করে অজ্ঞান করে তার স্বামী।
এ ঘটনার প্রেক্ষিতে ঐ দিন রাতে ট্যকেরঘাটে থাকা টাঙ্গয়ার হাওরে কর্মরত ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাসকে বিষয়টি অবহিত করলে তার নির্দেশে ট্যাকেরঘাট ক্যাম্প পুলিশ নির্যাতনকারি স্বামী সোবর আলী কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সোবর আলীকে বুধবার দুপুরে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!